ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ভক্তদের সামনে শাহরুখকে অপমান

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৯:৪৫ এএম, ১২ নভেম্বর ২০১৭

দুনিয়া জুড়ে ভক্ত রয়েছে বলিউড সুপারস্টার শাহরুখ খানের। তার একটুখানি দেখা পাওয়ার জন্য ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করেও ক্লান্ত হন না তার ভক্তরা। আর সে সুপারস্টারকেই কিনা সামনা সামনি আচ্ছামতো ধমকালেন ভারতের আলিবাগের এক বিধায়ক। তার নাম জয়ন্ত পাটেল।

জানা যায়, সম্প্রতি নিজের জন্মদিন উপলক্ষে বন্ধু ও পরিবারের সদস্যদের নিয়ে আলিগের বাংলোয় একটি পার্টির আয়োজন করেন বলিউড কিং। সেই বাংলোর কাছের জেটিতেই বিলাসবহুল ইয়টটি বাঁধা ছিল। ভেতরে স্বয়ং শাহরুখ থাকায়, তাকে দেখার জন্য সৈকতের ধারে সাধারণ মানুষের উপচে পড়া ভিড় লেগে যায়। এদিকে একই সময় আলিগের ওই বিধায়ক ওইদিক দিয়ে তার বাড়ি ফিরছিলেন। কিন্তু ভিড় ঠেলে জেটি পর্যন্ত এসে এবং সেখানে নিজের ইয়টটি বাঁধা যাচ্ছে না দেখে মেজাজের নিয়ন্ত্রণ হারান তিনি।

এ সময় নিজের ইয়টেই ছিলেন শাহরুখ। দেরি হওয়ায় শাহরুখের বোটের জানালার কাছে গিয়ে মারাঠি ভাষায় চিৎকার করে বলতে থাকেন- ‘আপনি সুপারস্টার হতে পারেন। তার মানে এই নয় পুরো আলীবাগ কিনে নিয়েছেন। এখানে আসতে হলে অবশ্যই আপনাকে আমার অনুমতি নিতে হবে।’

এমন ঘটনায় হতভম্ব কিং খান। ঘটনার আকস্মিকতা বুঝে উঠতে সময় লেগেছিলো উপস্থিত সকলের। তবে এই ঘটনা প্রকাশের পর ওই বিধায়ক বেশ বেকায়দায় পড়ে গেছেন। ফেসবুক-টুইটারে তাকে সমালোচনায় ভাসিয়ে দিচ্ছে শাহরুখ ভক্তরা।

আরএএইচ/এলএ

আরও পড়ুন