ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

পুত্রের মা হলেন শ্রাবণ্য তৌহিদা

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৭:৫৩ এএম, ১১ নভেম্বর ২০১৭

জনপ্রিয় মডেল-উপস্থাপিকা শ্রাবণ্য তৌহিদার কোল জুড়ে এসেছে ফুটফুটে একপুত্র সন্তান। প্রথমবারের মতো মাতৃত্বের স্বাদ পেয়ে আনন্দিত শ্রাবণ্য। গেল ৮ নভেম্বর সন্ধ্যায় মালয়েশিয়ার সুবাঙ জয়া মেডিক্যাল সেন্টারে এই নবজাতকের জন্ম হয়েছে। তার নাম রাখা হয়েছে সারহান আবিয়ান খান শুদ্ধ।

পুত্রের মা হওয়ার পর শ্রাবণ্য ফেসবুকে ‘কুয়াশায় রৌদ্দুর’ শিরোনামে একটি পোস্ট করেছেন। তিনি লিখেছেন, অনুভব করছি নতুন প্রাণ। গাছে গাছে নতুন পাতার আগমনে আনমনা হয়ে ভাবছি, ২০১৭ সাল আমার জন্য অনেক আবেগের। এই সালে এসেই বুঝতে পারলাম আমার রৌদ্রছায়ার খেলায় নতুন এক প্রাণের উৎস। সে একান্তই আমার।

খোঁজ নিয়ে জানা গেছে, মা-ছেলে দুজনেই এখন ভালো আছেন। গেল আগস্ট থেকে ইউনিভার্সিটি অব মালেতে ইমার্জেন্সি মেডিসিন বিষয়ে একবছরের ফেলোশিপ করতে গেছেন শ্রাবণ্য। পড়াশোনার পাঠ চুকিয়ে ছেলেকে নিয়ে ঢাকায় ফিরবেন তিনি। পেশাদার চিকিৎসক হিসেবেও সুনাম আছে তার। শোবিজ ও পেশাদার চিকিৎসক দুই কাজই সমানতালে সামনে চলেছেন তিনি।

২০১৪ সালে ভালোবেসে সফটওয়্যার ইঞ্জিনিয়ার সাব্বির খানের সঙ্গে ঘর বাঁধেন শ্রাবণ্য। পারিবারিকভাবে হয় তাদের বিয়ে। সাব্বির মালয়েশিয়ায় আছেন পাঁচ বছর ধরে। ইনসাইট অব হিলটির হেড অব বিজনেস ইন্টেলিজেন্স পদে কর্মরত তিনি।

এনই/এমএস