ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আবারো অমিতাভ রেজার পরিচালনায় নাবিলা

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৮:০১ এএম, ০৯ নভেম্বর ২০১৭

‘আয়নাবাজি’ নির্মাণ করে আলোচিত হয়েছিলেন অমিতাভ রেজা। এই ছবির নায়িকা হিসেবে অভিনেত্রী নাবিলাও পেয়েছিলেন জনপ্রিয়তা। নতুন খবর, আবারো অমিতাভ রেজা ও নাবিলা একসঙ্গে কাজ করছেন। তবে এবার সিনেমা হয়, নির্মাতা অমিতাভের পরিচালনায় একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন নাবিলা।

আজ (বৃহস্পতিবার) বিজ্ঞাপনটির শুটিং চলছে। জানা গেছে, এটি মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠান রবি’র বিজ্ঞাপন। এই দিয়ে অমিতাভ রেজার নির্দেশনায় তৃতীয় বারের মতো বিজ্ঞাপনের মডেল হলেন নাবিলা। এ নিয়ে তার উচ্ছ্বাসের কমতি নেই।

জাগো নিউজকে নাবিলা বলেন, অমিতাভ ভাইয়ের সঙ্গে তৃতীয়বারের মতো কাজ করছি। অনেক দিন পর আবারো তার সঙ্গে কাজ করতে পেরে বেশ ভালো লাগছে। আমার কাছে তিনি বরাবরই অন্যদের চেয়ে ব্যতিক্রম। কারণ তিনি অনেক সহজে কাজ আদায় করে নিতে পারেন। আমিও চেষ্টা করি তার চাওয়া অনুযায়ী কাজ করতে।

অমিতাভ রেজা বলেন, এর আগে নাবিলা আমার নির্দেশনায় দুটি বিজ্ঞাপনে কাজ করেছিল। নির্মাতা কি চায়, সে সহজেই বুঝতে পারে। সেজন্য তাকে নিয়ে কাজ করতে ভালো লাগে। রবির এই বিজ্ঞাপনেও দর্শকরা চমক পাবেন বলে আমি বিশ্বাস করি।

এদিকে নাবিলা খুব শিগগির টিভি পর্দায় আরো একটি অনুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন। আগামী ১৪ই নভেম্বর থেকে এই অনুষ্ঠানের শুটিং শুরু হবে বলে জানান তিনি। নাবিলা বলেন, এবারের অনুষ্ঠানটি নিয়ে দর্শকদের জন্য চমক রয়েছে। তবে অনুষ্ঠানটির নাম ও ধরন সম্পর্কে এখন কিছু বলতে চাই না। সংবাদ সম্মেলনের মাধ্যমে এই অনুষ্ঠানটি সম্পর্কে বিস্তারিত জানানো হবে। এর আগে নাবিলা আরএফএল ফ্রেসকো কনটেইনার, বার্জার পেইন্ট, জাতীয় রাজস্ব বোর্ড ইত্যাদি বিজ্ঞাপনে কাজ করেছিলেন।

এনই/পিআর

আরও পড়ুন