ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় জেসিয়াকে ভোট দিতে চাইলে

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ১০:১৮ এএম, ০৮ নভেম্বর ২০১৭

বিশ্বসুন্দরী প্রতিযোগিতার সবচেয়ে বড় আসর ‘মিস ওয়ার্ল্ড’র ৬৭ তম আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন জেসিয়া ইসলাম। বাংলাদেশের ২৫ হাজার প্রতিযোগী টপকে তিনি বিজয়ী হয়ে ১৯ অক্টোবর উড়াল দিয়েছেন চীনে। গেল রবিবার জেসিয়া অংশ নেন এবারের প্রতিযোগিতার প্রথম ইভেন্ট ‘হেড টু হেড চ্যালেঞ্জে’। যেটা এবারই প্রথম সংযোজন করা হয়েছে।

‘হেড টু হেড চ্যালেঞ্জ’ ইভেন্টের ফলাফল এখনো হয়নি, চলছে ভোটগ্রহণ। শেষ খবর পাওয়া পর্যন্ত ১৫.১৮ ভোট পেয়ে দ্বিতীয় স্থানে আছেন বাংলাদেশের জেসিয়া ইসলাম। শীর্ষে আছেন নেপালের প্রতিযোগী নিকিতা চন্দ্রক। জেসিয়াকে জেতাতে বাংলাদেশের যে কেউ ভোট দিতে পারবেন।

‌‘হেড টু হেড’ চ্যালেঞ্জ পর্বে বিজয়ীর নাম ঘোষণার আগে পর্যন্ত জেসিয়াকে ভোট দেওয়ার সুযোগ থাকবে। ভোট দিতে চাইলে প্রথমেই যেতে হবে মিস ওয়ার্ল্ড-এর ওয়েবসাইটে www.missworld.com। প্রথমে এই ওয়েবসাইটে নিবন্ধন করতে হবে। নিবন্ধনের জন্য ওয়েবসাইটের স্ক্রিনের ডান দিকের log in আইকনে ক্লিক করতে হবে। sign up অপশনে ক্লিক করে নিজের নাম, ই-মেইল ঠিকানা ও পাসওয়ার্ড দিয়ে নিবন্ধন করতে হবে।

আগে থেকেই নিবন্ধন করা থাকলে sign in অপশনে গিয়ে শুধু নিবন্ধিত নাম ও ই-মেইল ঠিকানা দিয়েই ভোট করতে পারবেন। নিবন্ধনের পর ওয়েবসাইটের vote অপশনে গিয়ে জেসিয়ার পেজে ঢুকতে হবে। পেজের নিচে বাম দিকে vote for me লেখা অপশনে ক্লিক করলেই জেসিয়া পেয়ে যাবেন একটি ভোট।

হেড টু হেড চ্যালেঞ্জ পর্বের জন্য বাংলাদেশসহ ১২০ দেশের প্রতিযোগীকে ভাগ করা হয়েছে ২০টি দলে। প্রতি গ্রুপে আছেন ছয়জন। এর মধ্যে ছয় নম্বর গ্রুপে আছেন জেসিয়া। এই গ্রুপে তার প্রতিদ্বন্দ্বী ব্রাজিল, দক্ষিণ আফ্রিকা, কানাডা, ইথিওপিয়া ও বতসোয়ানার সুন্দরীরা।

এনই/এলএ

আরও পড়ুন