ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

রণবীরের কারণে রয় সিনেমায় জ্যাকুলিন

প্রকাশিত: ০৪:০৯ এএম, ২০ সেপ্টেম্বর ২০১৪

ত্রিকোণ প্রেমের প্রেক্ষাপটে তৈরি হয়েছে ‘রয়’-এর গল্প। ২০১৫ সালের ১৩ ফেব্রুয়ারী রূপালি পর্দায় মুক্তি পাবে রণবীর কাপুর ও জ্যাকুলিন ফার্নান্দেজের অভিনীত ‘রয়’ সিনেমাটি। এবং তার আগে মুক্তি পেল ‘রয়’-এর ফার্স্ট লুক।

রণবীর-জ্যাকলিনের জুটির এটি প্রথম ছবি। রোমান্টিক-অ্যাকশন মুভি ‘রয়’-র আরেকটি জনপ্রিয় চরিত্রে রয়েছেন অর্জুন রামপাল। ‘রয়’-এর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রকস্টার রণবীর কাপুরকে।

সুত্র অনুযায়ী, সিনেমার শুটিং ইতোমধ্যেই শুরু হয়ে গেছে। ভারতের বিভিন্ন অঞ্চলের মনোরম পরিবেশে শুটিংয়ে যোগ দিয়েছেন রণবীর-জ্যাকুলিন। তবে এই সিনেমায় জ্যাকুলিনের কাজ করার পেছনে হাত রয়েছে রণবীরের! তবে শুনুন,‘কিক’ সিনেমার কাজে ব্যস্ত থাকায় শ্রীলঙ্কান বিউটি জ্যাকুলিনের বদলে রণবীরের বিপরীতে অন্য কাউকে ভেবেছিলেন পরিচালক বিক্রমজিৎ সিং। কিন্তু এই সিনেমার জন্য রণবীরের পছন্দ ছিল জ্যাকুলিন। পরিচালককে সেকথা জানালে শুটিং পেছনোর সিদ্ধান্ত নেওয়া হয়।

এছাড়াও জানা যাচ্ছে মিস শ্রীলঙ্কা ইউনিভার্স জ্যাকুলিনকে প্রথমবার দেখা যাবে দ্বৈতচরিত্রে অভিনয় করতে। সিনেমাতে অর্জুন রামপাল রয়েছেন একজন রাইটার-ডিরেক্টরের ভূমিকায়। আর তাঁরই বানানো চরিত্র ‘রয়’ ওরফে রণবীর কাপুর।