ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

মডেলিং এনজয় করি : মিথিলা

নাহিয়ান ইমন | প্রকাশিত: ০৮:৩১ এএম, ৩০ অক্টোবর ২০১৭

দেশের প্রথমসারির র‍্যাম্প ও বিলবোর্ড মডেল তানজিয়া জামান মিথিলা। শতাধিক র‍্যাম্পের মঞ্চে হেঁটেছেন। দেশের নামিদামি সব ফ্যাশন হাউজের বিলবোর্ড মডেল কাজ করেছেন তিনি। এখনো পর্যন্ত চারটি নাটকে অভিনয় করেছেন। তবে অভিনয়ে থিতু হননি এই তারকা। গেল শনিবার রাতে এই তারকা কথা বললেন জাগো নিউজের বিনোদন বিভাগে...

কোথায় আছেন?

এখন চিটাগাং আছি। একটা শো-তে এসেছি। মডেলিং নিয়েই আমার সব ব্যস্ততা। সম্প্রতি বাটা'র একটা টিভিসি করেছি। এছাড়া খান ব্রাডার্স (ব্রাইডাল শুট) এর ফটোশুট করলাম, টেক্সমার্ট, নাবিলার শুট করলাম। নতুন করে গ্রামীণ ইউনিক্লোরের উইন্টার কালেকশনের শুট করছি।

আপনি তো নাটকেও কাজ করেছেন। কিন্তু নিয়মিত দেখা যায় না কেন?

হ্যাঁ, চারটি নাটকে কাজ করেছি। নামগুলো মনে পড়ছে না। এরপর আর কাজ করা হয়নি। আমি আসলে হিরোইনদের মতো না। তাই নাটকে অভিনয় করতে ভালো লাগে না। আগামীতে নাটক-সিনেমা কোনো কিছুতেই কাজের আগ্রহ আমার নেই। অভিনয় আমাকে টানে না। আমি মডেল, মডেলিংটাই এনজয় করি।

এ দেশে পেশা হিসেবে মডেলিংয়ের গুরুত্ব বা অবস্থানটা কেমন?

আমি বলবো খুবই ভাল। মডেলিং পেশা হিসেবে নেওয়া যায়। কিন্তু মডেলিং যেহেতু হাইফ্যাশন রিলেটেড তাই এদেশের মানুষ মডেলিংকে পেশা হিসেবে নিতে এখনো অভ্যস্থ হয়ে উঠতে পারেনি। আগে মডেলিংয়ের নাম শুনলে পরিবার থেকে বাঁকা চোখে তাকাতো। এখন ভালো পরিবারের ছেলেমেয়েরা এই সেক্টরে কাজ করতে আসছে। এবং অনেকে খুব ভাল করছে। শুধু মডেলিং কেন, সব কাজকে সমানভাবে গুরুত্ব দিলে, ভালোবাসা দিয়ে করলে এবং আন্তরিক হলে সবকাজকেই পেশা হিসেবে নেওয়া যায়।

মিডিয়াতে আপনার শুরুর গল্প...

২০১৩ সালের শেষ দিকে ঢাকা ফ্যাশন উইকে প্রথম র‌্যাম্পে হাঁটার সুযোগ পাই। আর থামতে হয়নি। এরপর শতাধিক র‍্যাম্পে হেঁটেছি। বাংলাদেশের প্রথমসারির ফ্যাশন হাউজগুলোর মডেল হয়েছি। আড়ং, এক্সটেসি, আটিস্টি, ক্যাটস আই, সেইলর, জেন্টল পার্ক ছাড়াও অাঙুল গুনে বলতে হলে সময় লাগবে। সব ব্র‍্যান্ডে কাজ করা হয়েছে। এছাড়া গ্রামীণফোন, কেয়া বিউটি সোপ, মেরিল, সেন্টাল ফ্রুটসহ আরো কিছু বিজ্ঞাপনে কাজ করেছি।

আপনি তো সাংবাদিকতা পড়ছেন। এই পেশায় আগ্রহ আছে?

এখন পর্যন্ত না। আমি মাগুরার মেয়ে। চার ভাইবোনের মধ্যে সবার ছোট। সবার আদরের আমি। আমার পেশা বাছাই নিয়ে পারিবারিক কোনো চাপ নেই। পড়াশোনা করছি ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশে ‘মিডিয়া স্টাডিজ অ্যান্ড জার্নালিজম’ বিষয়ে। নিজেকে এই বিষয়ে সমৃদ্ধ করতেই পড়ছি। তবে আমার ফিউচার প্ল্যান মডেলিংকে ঘিরেই।

এনই/এলএ/জেআইএম

আরও পড়ুন