ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বেনিংটনের স্মরণে লিনকিন পার্কের কনসার্ট

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৭:৩৭ এএম, ৩০ অক্টোবর ২০১৭

গেল জুলাইয়ে আত্মহত্যা করেন জনপ্রিয় রকব্যান্ড লিনকিন পার্কের গায়ক চেস্টার বেনিংটন। তার মৃত্যু নাড়া দিয়েছিল দুনিয়া জুড়ে, শোকের ছায়া নেমেছিল বিশ্ব সংগীতের আঙ্গিনায়। ব্যান্ডের অন্যান্য সদস্যরাও ছিলেন শোকাহত।

সেই শোক সম্মান দিয়েই সম্প্রতি প্রকাশ করলেন তারা। নিউইয়র্ক হলিউড বোলে গেল সপ্তাহে আয়োজন করা হয় লিনকিন পার্কের একটি কনসার্টের। আর সেখানেই বেনিংটনকে স্মরণ করে আবেগ আপ্লুত হয়ে পড়েন বেনিংটনের বন্ধুরা। গানের সুরে সুরে প্রিয় গায়কের জন্য কাঁদলেন ভক্তরাও।

ব্যান্ডটির বর্তমান গায়ক ও পিয়ানোবাদক মাইক শিনোডা বলেন, ‘বেনিংটনের জন্যে কিছু বলার নেই। অনে গুলো তারার মাঝ থেকে একটি তারা অচিরেই ঝরে গেলো। আমরা সেই তারাটিকে ভালোবাসতাম, ভালোবাসবো।’ শিনোডা আরো বলেন, ‘একটা সময় আমরা দুজনে একসঙ্গে কণ্ঠ দিতাম। কিন্তু আজকে পুরো কাজটিই আমাকে একা করতে হচ্ছে। এটা আমার জন্য খুবই বেদনাদায়ক।’

চেস্টার চার্লস বেনিংটন গেল ২১ জুলাই ক্যালিফোর্নিয়ায় নিজের বাসায় আত্মহত্যা করেন। তার মৃত্যুর খবরে বিশ্বের কোটি ভক্তের মাঝে শোকের ছায়া নেমে আসে। বেনিংটন ছিলেন একাধারে একজন গায়ক, গান লেখক এবং অভিনেতা। তবে তিনি দ্রুত পরিচিত লাভ করেন লিনকিন পার্কের সহযোগী গান লেখক ও ভোকাল হিসেবে।

এলএ/পিআর

আরও পড়ুন