ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শপথ গ্রহণ করলেন উপস্থাপক-উপস্থাপিকারা

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৩:১৮ পিএম, ২৬ অক্টোবর ২০১৭

প্রেজেন্টার্স প্লাটফর্ম অব বাংলাদেশ (পিপিবি) এর কার্যনির্বাহী কমিটির ৩১ জন সদস্য আনুষ্ঠানিকভাবে শপথ গ্রহণ করেছেন। রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্রে বৃহস্পতিবার সন্ধ্যায় টেলিভিশন মিডিয়ার এ সংঠনের নবীন-প্রবীণ উপস্থাপক-উপস্থাপিকারা শপথ নেন।

শপথ বাক্য পাঠ করান বিশ্বসাহিত্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা আবদুল্লাহ আবু সাঈদ। পিপিবির প্রতিষ্ঠাতা সভাপতি আবদুন নূর তুষার, সাধারণ সম্পাদক আনজাম মাসুদসহ দেশের জনপ্রিয় সঞ্চালকরা উপস্থিত ছিলেন।

শপথ বাক্য পাঠ করানোর আগে আবদুল্লাহ আবু সাঈদ বলেন, নিজেদের মধ্যে একতা প্রতিষ্ঠা করার জন্য সংগঠনের প্রয়োজন। বিশ্বের অন্যান্য দেশে বিভিন্ন সংগঠন রয়েছে। পিপিবি টিকে থাকবে এ প্রত্যাশা করি।

আবদুন নূর তুষার বলেন, আমাদের সম্প্রীতি বাড়াতে, নিজেদের সুখে-দুঃখে পাশে দাঁড়ানোর জন্য এ সংগঠন প্রতিষ্ঠা করা হয়েছে। এ সংগঠনে নতুনদের উৎসাহ দেওয়া হবে। আমরা সবাই সবার জন্য কাজ করব। তিনি বলেন, এই সংঠনের কেউ দুইবারের বেশি নেতৃত্বে থাকবে পারবে না। যেমন যিনি দুইবার সভাপতি হবেন পরবর্তীতে তিনি আর নেতৃত্ব দিতে পারবেন না।

শপথ বাক্য পাঠ করানো হলে প্রত্যেক উপস্থাপক ও উপস্থাপিকাদের পরিচয়পত্র প্রদান করা হয়। যেটি দিয়ে বিভিন্ন হাসপাতাল, কেনাকাটা, কক্সবাজারে হোটেলসহ ১৫টি ক্ষেত্রে এ পরিচয়পত্রের মাধ্যমে পিপিবি এর সদস্যরা চল্লিশ শতাংশ ছাড় পাবেন বলে জানানো হয়।

এনই/এলএ/ওআর/আইআই