ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

গানে ফিরছেন বেসবাবা সুমন

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৭:৩৪ এএম, ২৪ অক্টোবর ২০১৭

দীর্ঘদিন ধরেই ক্যান্সারে আক্রান্ত বেসবাবা খ্যাত 'অর্থহীন' ব্যান্ডের সুমন। শরীরে অনেকগুলো অস্ত্রোপচার নিয়েও প্রাণশক্তিতে ভরপুর জনপ্রিয় খ্যাত এই তারকা। আবার স্বপ্ন দেখছেন সবকিছুকে পাশ কাটিয়ে আবারও গানে ফিরবেন তিনি।

সুমন নিজেই জানালেন, আগামী ১ নভেম্বর অর্থহীন সিডনি যাচ্ছে। সেখানে কনসার্ট করবে ব্যান্ডদলটি। যেহেতু তিনি অর্থহীনের ভোকাল এবং বেস প্লেয়ার, তাই তিনিও সঙ্গে যাচ্ছেন। গাইবেন এবং বাজাবেন। সুমন মনে করে, আবারও মেতে উঠবে মঞ্চ।

মাস খানেক ধরে সুমন ছিলেন আড়ালে। ফেসবুকে পাওয়া যায়নি তাকে। এমনকি বন্ধু আর প্রিয়জনদের সঙ্গেও তেমন যোগাযোগ ছিল না তার। গত সোমবার রাতে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন সুমন।

সেখানে সুমন লিখেছেন, ‘অসুস্থ ছিলাম। সিঙ্গাপুর এবং ব্যাংককে যেতে হয়েছিল। অনেকগুলো টেস্টের পর ডাক্তার আমার স্পাইনে আরেকটি ফাটল খুঁজে পায়। ২২ সেপ্টেম্বর আমার সার্জারি হয়। ডাক্তার আমার স্পাইনে ৮টি স্ক্রু লাগিয়েছে। আমার স্পাইনে এখন মোট ১১টা স্ক্রু! সার্জারির সময় আমার কার্ডিয়াক অ্যাটাক হয়। সার্জারির দুই ঘণ্টা পর আমার লাং কলাপ্স করে। ৩০ ঘণ্টা পর আমাকে আইসিইউ থেকে ওয়ার্ডে আনা হয়।’

এক মাস পর ফেসবুকে ফিরে এসে লিখেছেন, ‘এখনো মরি নাই। নভেম্বর থেকে অর্থহীন নিয়মিত কনসার্ট করবে। এই ব্যাপারটা সবাইকে জানানো দরকার। আমি এখন অনেকটা সুস্থ।’

১৭ জুন ব্যাংককের স্যামিতিভেজ সুখুম্ভিত হাসপাতালে ছোট একটা অস্ত্রোপচার হয়। সেখানে বিশ্রাম নিয়ে হোটেলে ফিরছিলেন। গলির ভেতর দিয়ে রাস্তা পার হচ্ছেন, হঠাৎ একটি মাইক্রোবাস পেছন থেকে ধাক্কা দেয়। তিনি পরে অজ্ঞান হয়ে যান।

এরপর সুমন জানান, এতে তার মুখের চোয়াল ভেঙে যায় এবং কানের অংশ বিচ্ছিন্ন হয়। স্থানীয়রা দ্রুত তাকে পাশের স্যামিতিভেজ সুখুম্ভিত হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার দেহে ১১ ঘণ্টা অস্ত্রোপচার করা হয়।

এলএ/জেআইএম

আরও পড়ুন