ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ইউটিউবেই বেশি সাড়া পাই : তামিম মৃধা

নাহিয়ান ইমন | প্রকাশিত: ১০:০৯ এএম, ২৩ অক্টোবর ২০১৭

তামিম মৃধা অভিনয়ে নবীন মুখ, কিন্তু বাংলাদেশের পরিচিত ইউটিউবার। তার ইউটিউব চ্যানেল ‘গান ফ্রেন্ডস’র সাবস্ক্রাইবার ৩ লাখ ৩৬ হাজারের বেশি। গান করেন, একটি স্প্যানিশ কোম্পানিতে চাকরির পাশাপাশি অভিনয়ও করছেন। সাম্প্রতিক ব্যস্ততা নিয়ে জাগো নিউজের মুখোমুখি তামিম মৃধা...

সাম্প্রতিক ব্যস্ততা জানতে চাই...
চাকরি, ইউটিউব চ্যানেলে নতুন কনটেন্ট তৈরি, অভিনয় নিয়ে সময় কেটে যাচ্ছে। এর পাশাপাশি দেশের প্রথম ইউটিউব হান্ট বাংলালিংক নেক্সট ইউটিউবারের বিচারক হিসেবে কাজ করছি। বাংলালিংকের শুভেচ্ছা দূত হিসেবেও ব্যস্ত সময় যাচ্ছে।

ইউটিউব হান্টের উদ্দেশ্য কী?
এটা আমাদের দেশে এই প্রথম অনলাইন রিয়েলিটি শো। উদ্দেশ্য নতুন ইউটিউবার খুঁজে বের করা। একজন বিজয়ী আগামীতে সিঙ্গাপুর গুগল অফিসে গিয়ে ট্রেনিং নিতে পারবে। পাশাপাশি দেড় লাখ টাকা পুরস্কার পাবে। অনুষ্ঠানটি প্রতি শুক্রবার রাত ৯টা ৫ মিনিটে এনটিভিতে প্রচার হচ্ছে।

ইউটিউবের এ প্রতিযোগীদের মধ্যে কেমন সম্ভাবনা দেখছেন?
প্রতিযোগীরা অনেক ভালো। কিছু কিছু প্রতিযোগীর মেধার তারিফ না করলেই নয়! বিচারক আমরা চারজন। আমরাই মাঝে মধ্যে হিমশিম খাই কাকে রেখে কাকে নির্ধারণ করব। সারাদেশের সাড়ে সাত হাজার প্রতিযোগী থেকে সেরা ১২ জন প্রতিযোগী খুঁজে বের করা হয়েছে। এদের মধ্যে কেউ ম্যাজিশিয়ান, কেউ মটিভেশনাল স্পিকার, কেউবা বাইক রাইডার, গান করে। সবাই খুব সম্ভাবনাময়।

Tamim

অভিনয়ের খবর বলেন.....
মিজানুর রহমান আরিয়ান ভাইয়ের নির্দেশনায় ‘গল্পগুলো আমাদের’ সিরিয়ালে কাজ করব। আগামীকাল থেকে শুটিং শুরু হবে। নাটকে আমি যেমন তেমন চরিত্রে অভিনয় করব, মানে এই প্রজন্মের একজন ছেলে। এছাড়া মোস্তফা কামাল রাজ ভাইয়ের নির্দেশনায় নভেম্বর মাসে একটা খণ্ড নাটকে কাজ করব।

ইউটিউব নাকি টেলিভিশন কোথায় কাজে স্বাচ্ছন্দ্যবোধ করেন?
টেলিভিশন নাটকে কাজ করলে নির্মাতার নির্দেশনায় চরিত্র ফুটিয়ে তুলতে হয়। অনেক বাধ্যবাধকতা থাকে। কিন্তু ইউটিউবে কাজ করলে নিজের পছন্দমত কাজ করতে পারি। আমার ব্যক্তিগত অভিজ্ঞতা হচ্ছে, টেলিভিশনের চেয়ে ইউটিউবে সাড়া পাই বেশি।

এনই/এলএ

আরও পড়ুন