ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আবারো একসাথে নিলয় ও শখ

প্রকাশিত: ১২:১৬ পিএম, ২৩ জুন ২০১৫

নিলয় ও শখের প্রেম এখন কেবলই অতীতের গল্প। এই দুই তারকার মধ্যে সম্পর্ক বলতে বর্তমানে যা আছে সেটা নিতান্তই পেশাদারিত্বের। সুখবর হলো মন কষাকষি সরিয়ে রেখে তারা এখন একসাথে কাজ করছেন। কিছুদিন আগেই একটি বিজ্ঞাপনে দেখা গেছে তাদের।

এবার প্রায় তিন বছর পর আবারো নাটকে জুটি হয়ে কাজ করলেন সুপার মডেল নিলয় ও জনপ্রিয় অভিনেত্রী শখ। নাম ‘ওয়ান ফাইন ডে’। নাটকটিতে রুদ্র চরিত্রে নিলয় আর নীলার ভূমিকায় দেখা যাবে শখকে। এতে আরও আছেন মুনিয়া ও সুদীপ।

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন কৌশিক শংকর দাশ। নির্মাতা জানালেন, ২০০৮ সালে নির্মিত ‘হয়তোবা ভালোবাসা’ (সজল, মম) নামে নাটকটির রিমেক ‘ওয়ান ফাইন ডে’। গল্পের কাঠামো ঠিক রেখে বর্তমান প্রেক্ষাপটে নাটকটি নতুনভাবে লেখা হয়েছে। এতে উঠে এসেছে এ সময়ের তরুণদের আশা, আকাঙ্ক্ষা, ভালোবাসার কথা।



গল্পে দেখা যাবে, একদিন সকালে আকস্মিকভাবে তাদের দেখা হয়। রুদ্র অপেক্ষা করছিলো তার প্রেমিকা তৃষার জন্য। কারণ তৃষা হঠাৎ সব ধরনের যোগাযোগ বন্ধ করে দিয়েছে। অন্যদিকে নীলা তার প্রেমিক রায়হানের বারবার প্রতারণার শিকার হয়ে বুঝতে পারছে না কী করা উচিত। এমন পরিস্থিতিতে রুদ্র ও নীলা নিজেদের আনন্দ, বেদনা, ভালোবাসার কথা ভাগাভাগি কওে সারাদিন ধরে।

এবারের রোজার ঈদে মাছরাঙা টিভিতে প্রচার হবে ‘ওয়ান ফাইন ডে’নাটকটি।

এলএ/পিআর