ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শাহরুখ খানের প্রশংসায় সালমান

প্রকাশিত: ০৮:১৯ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০১৪

চলছে ঈদ-পূজার উৎসবের মৌসুম। আর এ মৌসুমে বলিউডজুড়ে চলছে শত্রুতা ভুলে বন্ধুতার হাত বাড়িয়ে দেওয়ার ধুম। তাই তো এক সময়ের ঘোর প্রতিদ্বন্দ্বী সালমান খান ও শাহরুখ খান এখন ভাই-ভাই। সম্প্রতি শত্রুতা ভুলে শাহরুখ খানের প্রশংসায় পঞ্চমুখ হলেন সালমান খান।

ফারহা খানের আসন্ন ছবি ‘হ্যাপি নিউ ইয়ার’-এ শাহরুখের এইট প্যাকস অবতার দেখে নিজের মুগ্ধতার কথা প্রকাশ্যে জানালেন সল্লু ভাই। পেশীবহুল শাহরুখের এ ছবিটি এখন মোটামুটি দাপিয়ে বেড়াচ্ছে বলিউড দুনিয়া। তবে অনেকের অভিযোগ ছবিটি নাকি ভুয়া। কিন্তু কিং খানের বন্ধু সালমান খান (সল্লু) এই অভিযোগ উড়িয়ে দিয়ে জানিয়েছেন ‘এই ছবি ১০০% খাঁটি।’

কয়েক দিন আগেই ‘হ্যাপি নিউ ইয়ার’-এর প্রমো দেখে সালমান সিনেমা টিমকে অভিনন্দন জানিয়ে টুইটও করেছেন। বলিউড দুনিয়ার একদা প্রিয় বন্ধু শাহরুখ-সালমান ২০০৮ সালে ক্যাটরিনা কাইফের জন্মদিনের পার্টিতে পরস্পরের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এরপর টিনসেল টাউনে এই দুই খানের বিরোধিতা হয়ে ওঠে টক অফ দ্য টাউন। এর মাঝে আর এক সুপারস্টার আমির খানের সঙ্গে বাড়তে থাকে সালমানের বন্ধুত্ব। তবে সালমান-শাহরুখ ভাই-ভাই হলেও মিস্টার পারফেকশনিস্ট তারকা আমিরের সঙ্গে কিং খানের ঠাণ্ডা লড়াই যেন ঐতিহ্যে পরিণত হয়েছে।