ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আবারও ওমান সফরে মিম

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৮:৩৬ এএম, ০৯ অক্টোবর ২০১৭

বিশ্বখ্যাত গোল্ড ও ডায়মণ্ড বিক্রয় প্রতিষ্ঠান মালাবারের আমন্ত্রণে একটি রোড শোতে অংশ নিতে ওমান যাচ্ছেন চিত্রনায়িকা মিম। সেখানে প্রতিষ্ঠনটির প্রচারণায় অংশ নেবেন এই নায়িকা। আগামী বুধবার (১১ অক্টোবর) আরব উপদ্বীপের এই দেশটিতে অংশ নিতে ঢাকা ছাড়বেন তিনি।

প্রথমবারের মতো বাংলাদেশি কোনো তারকা নিয়ে আন্তর্জাতিক পর্যায়ে কাজ করতে যাচ্ছে প্রতিষ্ঠানটি। ওমানের মাসকাটে আগামী ১২ অক্টোবর, সোহারে ১৩ অক্টোবর ও সালালাহে ১৪ অক্টোবর তিনটি রোড শো অনুষ্ঠিত হবে। এসব অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন মিম।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘প্রথমবারের মতো বাংলাদেশের শিল্পী নিয়ে কাজ করছে মালাবার। আর সেই কাজের জন্য আমাকেই তারা পছন্দ করেছেন। এটা আমার জন্য অবশ্যই খুব আনন্দের। আন্তর্জাতিক পর্যায়ে দেশের প্রতিনিধিত্ব করতে যাচ্ছি ভাবতেই গর্ব লাগছে। অনুষ্ঠানটির সঙ্গে সংশ্লিষ্ট সবার প্রতি এ জন্য আন্তরিকভাবে কৃতজ্ঞ।’

তিনি আরও জানান, ‘গেল মাসেই একটি কনসার্টে অংশ নিতে ওমান গিয়েছিলাম। অল্পদিনের ব্যবধানে আবারও সেখানে যেতে হচ্ছে। খুব চমৎকার একটি দেশ। তার শহর মাসকাট বেশ নান্দনিক। এবার সময় হলে অনেক কিছু ঘুরে দেখবো।’

জিসিসিতে (গালফকো-অপারেশন কাউন্সিল) এটাই মালাবারের প্রথম আয়োজন। অনুষ্ঠানটি আয়োজন করছেন বাংলাদেশের ব্যবসায়ী ও ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি তৌফিক ইউনাইটেড কো. এলএলসি-এর স্বত্বাধিকারী তৌফিকুজ্জামান পলাশ। তিনটি অনুষ্ঠানই আয়োজনের দায়িত্ব পেয়েছেন তিনি। আগামী একবছর মালাবারের জিসিসি ইভেন্টের দায়িত্ব পালন করবেন তৌফিক।

মিম সম্প্রতি শেষ করলেন ‘আমি নেতা হব’ ছবির শুটিং। উত্তম আকাশ পরিচালিত এই ছবিতে মিমের নায়ক শাকিব খান। আগামী মাসেই ছবির দুটি গানের শুটিংয়ে অংশ নিতে সিঙ্গাপুর যাবেন শাকিব-মিম। বিজয় দিবস উপলক্ষে ১৫ ডিসেম্বর ‘আমি নেতা হব’ ছবিটি মুক্তি পাবে।

এনই/এলএ

আরও পড়ুন