ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সেন্সরে আনকাট ছাড়পত্র পাচ্ছে ঢাকা অ্যাটাক

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৯:৩৮ এএম, ২৬ সেপ্টেম্বর ২০১৭

কাটাকুটি ছাড়াই আনকাট সেন্সর ছাড়পত্র পাচ্ছে ‘ঢাকা অ্যাটাক’। সেন্সর বোর্ডের সচিব জালাল উদ্দিন মুন্সি জাগো নিউজকে খবরটি নিশ্চিত করে বলেছেন, ‌“গতকাল (সোমবার) ‘ঢাকা অ্যাটাক’ বোর্ডে প্রদর্শিত হয়েছে। ভালো লেগেছে ছবিটি দেখে। তাই আনকাট সেন্সর ছাড়পত্র দেয়া হবে ছবিটিকে।”

জালাল উদ্দিন মুন্সি বলেন, ‘অফিশিয়ালি ছবির নির্মাতা ও প্রযোজককে সেন্সর বোর্ড থেকে এখনো সনদ দেয়া হয়নি। তাদের কিছু কাজগপত্র জমা দিতে বাকি আছে। সেগুলো জমা পড়লেই সনদ দেয়া হবে।’

এদিকে সেন্সরের অনুমতির আগেই ঠিক করা আছে ছবির মুক্তির তারিখ। সবকিছু ঠিক থাকলে আগামী ৬ অক্টোবর বাংলাদেশে মুক্তি দেয়া হবে ‘ঢাকা অ্যাটাক’। ছবির পরিচালক দীপংকর দীপন মুক্তির এই তারিখ গত আগস্ট মাসেই জানিয়েছেন। এ ছবিতে অভিনয় করেছেন আরিফিন শুভ এবং মাহিয়া মাহি। আরও অভিনয় করেছেন এবিএম সুমন, নওশাবা, আফজাল হোসেন, আলমগীর, শতাব্দী ওয়াদুদ প্রমুখ।

ছবিটির চিত্রনাট্য লিখেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সানী সানোয়ার হুসাইন।

জানা গেছে, ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি বাংলা, মালয় এবং ইংরেজি এই তিন ভাষায় মুক্তি পাবে। ‘ঢাকা অ্যাটাক’ যৌথভাবে প্রযোজনা করেছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লি. এবং থ্রি-হুইলারস লি.।

ঢাকার পাশাপাশি ছবিটি আমিরাত ও ওমানে মুক্তি পাচ্ছে আগামী ২০ অক্টোবর। কানাডিয়ান প্রতিষ্ঠান স্বপ্ন স্কেয়ারক্রো’র হাত ধরে ছবিটি ওই দুই দেশের বাঙালি প্রবাসীসহ যে কোনো দর্শক দেখতে পাবেন আরব আমিরাতের দুবাই শহরের দেইরা সিটি সেন্টারে অবস্থিত ভক্স সিনেমা হল, আবুধাবির মেরিনা মলের ভক্স সিনেমা হলে। ওমানে দেখা যাবে মাস্কাটের রুই/আজাইবা সিটি সিনেমা হল, সোহার শহরের সোহার সিটি সিনেমা হল ও সুর শহরের সুর সিটি সিনেমা হলে।

এনই/এলএ

আরও পড়ুন