ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

একমঞ্চে নাচবেন পূর্ণিমা-অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৬:৫৬ এএম, ২৬ সেপ্টেম্বর ২০১৭

রুপালি পর্দায় একসঙ্গে কখনো দেখা যায়নি দুই জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা ও অপু বিশ্বাসকে। তবে পর্দার বাইরে তারা দুজনেই দারুণ বন্ধুসুলভ। ঢাকাই ছবির লাস্যময়ী এই দুই নায়িকা এবার একমঞ্চে নাচবেন। তার জন্য বর্তমানে দুজনই নিচ্ছেন জোর প্রস্তুতি।

আগামী ২৯ সেপ্টেম্বর (শুক্রবার) সন্ধ্যা ৭টায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড’র ১২ তম আসরে গ্র্যান্ড ফিনাল অনুষ্ঠিত হবে। সেখানে আলাদাভাবে মঞ্চে পারফর্ম করবেন পূর্ণিমা-অপু বিশ্বাস। দুই তারকার পরিবেশনার কোরিওগ্রাফি করছেন ঈগল ড্যান্স কোম্পানির কর্ণধার তানজিল আলম। তিনি জাগো নিউজকে অপু-পূর্ণিমার নাচে অংশ নেয়ার পরিবেশনার বিষয়টি জানান।

তানজিল বলেন, ‘পূর্ণিমা ও অপু বিশ্বাস আলাদাভাবে পারফর্ম করবেন। সে জন্য গত এক সপ্তাহ ধরে তারা দুজনই অনুশীলন করছেন। আলাদাভাবে পারফর্ম করলেও জনপ্রিয় দুই নায়িকার গানেই সারপ্রাইজ পাওয়া যাবে। দুজনের পারফর্মের ধরণও আলাদা হবে। তাদের সঙ্গে থাকবে ঈগল ড্যান্স কোম্পানির শিল্পীরা।’

অপু বিশ্বাস বলেন, ‘আমার অভিনীত ছবির কয়েকটি গানে পারফর্ম করবো। পরিবেশনায় নান্দনিকতা পাবেন দর্শকরা। এর আগে এতবড় গ্র্যান্ড আয়োজনে আমি পারফর্ম করিনি। আশা করছি দারুণ কিছু উপহার দিতে পারবো দর্শকদের।’

পূর্ণিমা বলেন, ‘আমি কিছু রোমান্টিক গানে পারফর্ম করবো। এরমধ্যে বিশেষ চমক থাকবে।’

জানা গেছে, ‘চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড’ গ্র্যান্ড ফিনালেতে গাইবেন জেমস, মমতাজ, রেজওয়ানা চৌধুরী বন্যা, শফি মণ্ডল। এছাড়া আজীবন সম্মাননা দেয়া হবে মোহাম্মদ খুরশীদ আলমকে এবং বিশেষ সম্মাননা প্রদান করা হবে শাম্মী আখতারকে। এই অনুষ্ঠানটি আগামী শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটায় সরাসরি চ্যানেলে আইয়ের পর্দায় প্রচারিত হবে।

এনই/এলএ

আরও পড়ুন