ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সেলফিতে আলোচনায় মোনালিসা

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৭:২১ এএম, ২০ সেপ্টেম্বর ২০১৭

দীর্ঘদিনের বিরতি শেষে গেল বছরের ৫ এপ্রিল দেশে ফিরেছিলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মোনালিসা। বেশ কিছু নাটক-টেলিছবিতে অভিনয়ও করেছিলেন তিনি। অনেকেই ভেবেছিলেন এবার হয়তো দেশেই থিতু হবেন মোনালিসা।

কিন্তু দেশে তিন মাসের অবকাশ শেষে আবারও আমেরিকায় ফিরে যান তিনি। সেখানে একটি প্রতিষ্ঠানে চাকরি করছেন বলে জানান সে সময়। এরপর থেকে আড়ালেই ছিলেন মোনালিসা।

তবে হঠাৎ ফেসবুকে কিছু ছবি পোস্ট দিয়ে আবারও আলোচনায়। সম্প্রতি বাংলাদেশি নির্মাতা মোস্তফা কামাল রাজের সঙ্গে একটি সেলফি নিজের ফেসবুকে আপলোড দিয়েছেন সেটি। এই ছবিটি নিয়ে চলছে বেশি আলোচনা। আবারও কী নতুন কাজে ফিরছেন তিনি। এ বিষয়ে জানতে চাইলে বিস্তারিত না জানিয়ে রহস্য রেখে দিলেন নির্মাতা রাজ।

বললেন, ‘যুক্তরাষ্ট্রে এসে দেখা হয়ে গেল। একই অঙ্গনের মানুষ, দেখা হলে অনেককিছুর সঙ্গে কাজের আলাপও হয়। দেখা যাক নতুন কিছু নিয়ে আসতে পারি কী না। তবে এই দেখা একদমই ব্যক্তিগত ছিলো। কোনো কাজের পরিকল্পনা নিয়ে নয়।’

এদিকে যুক্তরাষ্ট্রে তার এক বন্ধুর বিয়ের অনুষ্ঠানে যোগ দেন তিনি। সেখানেও নানা ভঙ্গিমার সেলফিতে মুখরিত দেখা যায় এই অভিনেত্রীকে। নতুন বর-কনে ও আগত অথিতিদের সঙ্গে ক্যামেরায় বন্দি হন তিনি।

এলএ

আরও পড়ুন