ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শ্লীলতাহানির শিকার কলকাতার অভিনেত্রী কাঞ্চনা মৈত্র

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ১২:৩৪ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০১৭

রাতের আঁধারে একদল মাতাল যুবকের হাতে শ্লীলতাহানির শিকার হলেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী কাঞ্চনা মৈত্র। ঘটনাটি ঘটেছে বেহালার সিড়িটি শ্মশানের পার্শ্ববর্তী এলাকায়। স্থানীয় পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল (সোমবার) রাতে কাজ শেষে বাড়ি ফিরছিলেন কাঞ্চনা মৈত্র।

বেহালার সিড়িটি শ্মশান এলাকার কাছে তার গাড়ি আটকে দাঁড়ায় একদল যুবক। চালককে গাড়ি থেকে নেমে আসতে বলে তারা। তখন চালকের সঙ্গে রাস্তায় নেমে আসেন কাঞ্চনাও। অভিযোগ উঠেছে, ওই যুবকরা প্রত্যেকেই মাতাল ছিল। গাড়ি থামানোর কারণ জানতে চাইলে তারা কাঞ্চনাকে অশ্লীল ভাষায় গালিগালাজ শুরু করে।

কলকাতার কয়েকটি গণমাধ্যম সূত্রে জানা যায়, কোনো মতে ওই বখাটে মাতালদের নাগাল থেকে নিজেকে মুক্ত করে চালককে নিয়ে বেরিয়ে আসেন কাঞ্চনা মৈত্র। ঘটনাস্থলের অদূরে কলকাতা পুলিশের কিওস্কে গিয়ে সাহায্য চান তিনি।

পরে তৎপরতার সঙ্গে রাস্তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে কাঞ্চনাকে শ্লীলতাহানির ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন শঙ্কর দাউলি ও সুরজিৎ পাণ্ডা। তাদের আজ মঙ্গলবার আলিপুর আদালতে তোলা হয়েছে। পুলিশের দাবি, এ বিষয়টি ভালো করে খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেয়া হবে।

এদিকে পূজার মৌসুমে কলকাতার রাস্তায় অভিনেত্রী কাঞ্চনা শ্লীলতাহানির ঘটনায় পুলিশি নিরাপত্তা নিয়ে আবারো প্রশ্ন উঠছে।

এনই/এমএস

আরও পড়ুন