ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ক্যাটরিনার সাথে কাজ করবেন না সালমান!

প্রকাশিত: ০৬:৪৮ এএম, ১৪ জুন ২০১৫

সালমান-ক্যাটের প্রেম কাহিনী এক সময় সবার মুখে মুখে যেমন ছিল, ঠিক তেমনি তাদের ব্রেকাপের ঘটনাও বেশ নাড়া দেয় মিডিয়াকে। বলা হয়ে থাকে সুপারস্টার সালমান খানের হাত ধরেই বলিউডে প্রতিষ্ঠা পেয়েছেন লাস্যময়ী ক্যাটরিনা কাইফ। সালমানের অনুমতি ছাড়া অন্য নায়কদের ছবিতে কাজ করতেন না ক্যাটরিনা এমন কথাও অজানা নয় কারো।

কিন্তু হঠাৎ করেই সেই সম্পর্কে ফাটল ধরে। তারপর থেকে একে অপরের ঘোর বিরোধী বনে গেছেন। মাঝখানে ক্যাট পুরোনো সম্পর্কটা নতুন করে ভালো রাখার চেষ্টা করেন। তবে মিস্টার ভাইজানের দিক থেকে কোনো ইতিবাচক সাড়া পাওয়া যায়নি।

বরং সম্প্রতি সালমান খান বিগ বাজেটের একটি বিজ্ঞাপনে ক্যাটরিনার সাথে কাজ করার প্রস্তাব পেয়ে সেটি ফিরিয়ে দিয়ে আবারো জানিয়ে দিলেন- ক্যাটরিনার প্রতি তার কোনো আগ্রহ নেই। তার সাথে জুটি বেঁধে আর কোনো কাজ করতে চান না তিনি এটাও পরিস্কার হয়ে গেল।

জানা গেছে, চলতি মাসেই ক্যাটরিনার সঙ্গে একটি বাণিজ্যিক বিজ্ঞাপনের শ্যুটিংয়ের জন্য ৭ কোটি টাকার অফার পেয়েছিলেন সালমান। বিজ্ঞাপনের প্রস্তাবে যতটা উদ্দীপনা দেখিয়েছেন ক্যাটরিনা, ততটাই নিস্পৃহ, নিরুৎসাহী সালমান। শোনা যাচ্ছে, কেবল ক্যাটরিনার সাথে কাজ করতে হবে বলেই লোভনীয় প্রস্তাব প্রত্যাখানই করেছেন বলিউড ব্যাড বয়।

এ বিষয়ে সালমানের কোনো সরাসরি বক্তব্য পাওয়া যায়নি। তবে আন্দাজ করা যাচ্ছে, অন্যের বউ হতে যাওয়া ক্যাটরিনাকে নিয়ে কোনোরকম গুঞ্জন-খবরের শিরোনাম হতে চান না খান সাহেব।

এপ্রসঙ্গে কিছুদিন আগে সালমান নিজেই বলেছিলেন, ‘ক্যাটরিনা একসময় আমার ‘বন্ধু’ থাকলেও এখন সে অন্য কারও সঙ্গিনী। আমি এই সম্পর্ককে সম্মান করি। তাই কেউ যেন ক্যাটরিনাকে বলার সুযোগ না পায়, ‘ও, তোমার এখনও সালমানের সঙ্গে যোগাযোগ আছে? আমি এটা চাই না।’

আর সে কারণেই নাকি ‘বজরঙ্গী ভাইজান’ ছবিতে প্রথমে তার বিপরীতে ক্যাটরিনাকেই নির্বাচন করা হলেও সালমানের আপত্তিতেই তাকে বাদ দিয়ে কারিনা  কাপুরকে নেওয়া হয়। ‘বাজ’ ছবির ক্ষেত্রেও একই ঘটনা ঘটেছিল।

তবে নতুন বিজ্ঞাপনের কাজটি ফিরিয়ে দিয়ে ক্যাটরিনার প্রতি সালমানের সাবেক ভালোবাসা এবং বর্তমানের ঘৃণা-দুটোরই প্রচার করলেন। সব বাদ দিয়ে বি-টাউনে আপাতত এটাই টক অব দ্য টপিকস।


এলএ