ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

কে হচ্ছেন ‘পোড়ামন ২’ ছবির নায়ক?

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৯:৫০ এএম, ১৯ সেপ্টেম্বর ২০১৭

সুপারহিট পোড়ামন ছবির সিক্যুয়ালে নির্মিত হচ্ছে ‘পোড়ামন ২’। এই ছবিতে অভিনয় করবেন রোশান এবং পূজা, গেল ৬ এপ্রিল এমন ঘোষণা দিয়েছিল ছবির প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া।

নতুন করে সোমবার জাজ মাল্টিমিডিয়া থেকে জানা গেল ‘পোড়ামন ২’ ছবিতে নায়িকা পূজা থাকলেও নায়ক হিসেবে থাকছেন না রোশান। কারণ তিনি বর্তমানে বেপরোয়া ছবির শুটিং নিয়ে ব্যস্ত। রোশানের পরিবর্তে আসবেন নতুন এক মুখ। কিন্তু কে তিনি? এ নিয়ে চলছে আলোচনা।

জাজ মাল্টিমিডিয়া থেকে ১৮ সেপ্টেম্বর জানানো হয়েছে, ছবির নায়কের নাম বলতে পারলে দেয়া হবে আইফোন সেভেন প্লাস, যেটি হবে ২৫৬ জিবি রোজ পিক রঙের।

আরও বলা হয়েছে, জাজ মাল্টিমিডিয়ার অফিশিয়াল ফ্যান পেজের পোস্টারটি নিচে কমেন্ট করে নিজের প্রোফাইলে শেয়ার করতে হবে #Jaazmultimedia #Poramon2 লিখে। সঠিক উত্তরদাতা একাধিক হলে লটারির মাধ্যমে একজন ভাগ্যবানকে খুঁজে নেয়া হবে এবং তাকে ইনবক্সে এ আহ্বান করা হবে তার পুরস্কারটি গ্রহণ করার জন্য।

লটারি হবে জনসম্মুখে এবং লাইভ করা হবে জাজ মাল্টিমিডিয়ার অফিশিয়াল ফেসবুক পেজ থেকে। উত্তর দেয়ার শেষ সময় ২২ সেপ্টেম্বর, রাত ১১টা ৩০ মিনিটে। লটারি ও iphone 7+ টি CRESCENT এর সৌজন্যে।

‘পোড়ামন ২’ ছবির শুটিং শুরু হবে ২৮ সেপ্টেম্বর থেকে। নতুন নায়ককে নিয়ে জাজ মাল্টিমিডিয়া মহরতের আয়োজন করেছে আগামী ২৩ সেপ্টেম্বর। ‘পোড়ামন ২’ পরিচালনা করবেন তরুণ নির্মাতা রাফিয়ান রাফি।

উল্লেখ্য, জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’ মুক্তি পেয়েছিল ২০১৩ সালের ১৪ জুন। সাইমন-মাহি অভিনীত ব্যবসা সফল এ ছবিটি মুক্তির চার বছর পর প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ‘পোড়ামন ২’ নির্মাণ করতে যাচ্ছে।

এনই/এইচএন/আরআইপি