ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বিএনপিতে যোগ দিলেন ন্যান্সি

প্রকাশিত: ১১:০৪ এএম, ১১ সেপ্টেম্বর ২০১৪

বিএনপির অঙ্গসংগঠন জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি মনোনীত হয়েছেন সংগীতশিল্পী ন্যান্সি। বৃহস্পতিবার দুপুরে তিনি এ পদে মনোনীত হন। ফলে এখন থেকে শুধু গানের মঞ্চে নয়, রাজনীতির মাঠেও দেখা যাবে এই সংগীতশিল্পকে।

সাংস্কৃতিক সংস্থায় যোগ দেয়ার প্রসঙ্গে ন্যান্সি জানিয়েছেন, জাতীয়তাবাদী আদর্শের প্রতি আমার ভালো লাগা অনেক আগে থেকেই। আমার মা নেত্রকোনা জাসাসের কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত ছিলেন। বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের রাজনৈতিক আদর্শ আমাকে মুগ্ধ করেছে। তবে এটা সত্যি যে, এত তাড়াতাড়ি আমি রাজনীতির সঙ্গে যুক্ত হতে চাইনি। আমি চেয়েছিলাম নিজেকে আরও ভালোভাবে তৈরি করে তারপর রাজনীতিতে আসতে।

তিনি আরও জানান, একটা রাজনৈতিক আদর্শের প্রতি সমর্থনের কারণে এভাবে আমার প্রতি অবিচার করার তো কোনো মানে হয় না। তাই শেষমেশ মনে হলো, আমাকে জড়িয়ে রাজনীতি নিয়ে যখন এতই কথা হচ্ছে, তখন পদ-পদবি নিয়ে কাজ করলে অন্তত অপবাদ থেকে মুক্ত হতে পারব।

প্রসঙ্গত, কয়েক মাস আগে নিজের ফেসবুক স্ট্যাটাসে সরকারের সমালোচনা করায় ব্যাপক তোপের মুখে পড়তে হয়েছিল শিল্পী ন্যান্সিকে। সামাজিক যোগাযোগের মাধ্যমে মত প্রকাশের বিষয়টি তাঁর পেশাজীবনকেও বিপর্যস্ত করে তোলে বলে অভিযোগ রয়েছে সয়ং এই শিল্পির।