ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

রঙের মানুষ আবদুল হাদী ও আলম খান

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৮:৩৮ এএম, ২৬ আগস্ট ২০১৭

একজন স্রষ্টা তার মেধা এবং পরম মমত্বের পরশে মনের রংতুলির ছোয়ায় চলচ্চিত্রের রূপলী পর্দায় নিপুন ভাবে যে ছবি আঁকেন তা হয়ে যায় সর্বজনীন। নির্মাণ শৈলীর কারিগর পুরস্কৃত হন জাতীয় চলচ্চিত্র পুরস্কারে। যে সব কুশলী কারিগর রঙ ছড়ায় আপন মহিমায় তাদের নিয়ে এটিএন বাংলায় নির্মিত হয়েছে চলচ্চিত্র বিষয়ক চার পর্বের বিশেষ অনুষ্ঠান ‘রঙের মানুষ’।

ষাটের দশক থেকে শুরু করে আশির দশক পর্যন্ত চলচ্চিত্রকে বলা হয় স্বর্ণালী যুগ। এই সময় সৃষ্টি হওয়া গান এখনো দর্শকের হৃদয় স্পর্শ করে। এই জনপ্রিয় গানের স্রষ্টারা পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

পুরস্কার প্রাপ্ত জনপ্রিয় পরিচালক, কাহিনীকার, সংলাপ রচয়িতা, সুরকার ও গীতিকারদের কাছ থেকে জানা হয়েছে তার প্রথম পরিচালনা, কাহিনী, সংলাপ এবং গান রচনার প্রেক্ষাপট। এই অনুষ্ঠানে অংশ নিয়েছেন সংগীত শিল্পী সৈয়দ আবদুল হাদী ও সুরকার ও সংগীত পরিচালক আলম খান। আরও আছেন পরিচালক, প্রযোজক ও গীতিকার গাজী মাজহারুল আনোয়ার ও বরেণ্য পরিচালক মতিন রহমান।

চার পর্বের ভিন্ন নির্মাণ শৈলীর ‘রঙের মানুষ’ পরিচালনা করেছেন আমজাদ কবীর চৌধুরী। অনুষ্ঠান চারটি ধারাবাহিকভাবে প্রচার হবে ঈদের ৭ম দিন থেকে ১০ম দিন পর্যন্ত দুপুর ১টা ৩০ মিনিটে এটিএন বাংলায়।

এলএ

আরও পড়ুন