ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

মুক্তি পেল নতুন তিন ছবি

প্রকাশিত: ০২:৩৭ পিএম, ০৫ জুন ২০১৫

শুক্রবার সারাদেশে মুক্তি পেয়েছে তিনটি নতুন ছবি। ছবি তিনটি হলো- এফ আই মানিক পরিচালিত ‘দুই পৃথিবী’, পরিচালক জাকির খানের ‘মনের অজান্তে’ ও আবদুল মান্নানের ‘ভালোবাসার চ্যালেঞ্জ’।

এখানে ‘দুই পৃথিবী’ সিনেমাটিতে অভিনয় করেছেন ঢালিউডের কিং শাকিব খান। তার বিপরীতে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস ও টিভি পর্দার প্রিয়মুখ অহনা রহমান।

সন্ধানী কথাচিত্রের ব্যানারে ছবিটিতে আরও অভিনয় করেছেন আলমগীর, আবুল হায়াত, কাজী হায়াত, আলীরাজ, দিতি, ডলি জহুর, রাশেদা চৌধুরী, মিজু আহমেদ, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, শিবা শানু, ইলিয়াস কোবরাসহ অনেকে।

এদিকে, ‘মনের অজান্তে’ ছবির গল্প পারিবারিক সেন্টিমেন্ট নিয়ে। পরিচালক জাকির খান জানান, তাঁর এই ছবিতে প্রেম, বিরহ, অ্যাকশন সবই আছে।

এতে অভিনয় করেছেন ফেরদৌস আহমেদ, সাখাওয়াত হোসেন নিরব, রাবিনা বৃষ্টি, সুব্রত, শিবা শানু, দুলারী, জ্যাকি, সাথী, রিয়েল, কাকন, শিল্পা প্রমুখ।

ছবির গানের কথা লিখেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল, কবির বকুল ও জালাল মুন্না। গানে কণ্ঠ দিয়েছেন রুনা লায়লা, সাবিনা ইয়াসমীন, এন্ড্রু কিশোর, কনকচাঁপা, বিউটি ও শাওন চৌধুরী। সুর ও সংগীত পরিচালনা করেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল ও আলাউদ্দীন।

অন্যদিকে, ‘ভালোবাসার চ্যালেঞ্জ’ ছবিটির গল্প একটু অন্য রকমের। জানালেন ছবির পরিচালক আবদুল মান্নান। ছবিতে দুই নায়ক, দুই নায়িকার মধ্যে চতুর্ভুজ প্রেমের দ্বন্দ্ব দেখা দেয়। কিন্তু একসময় ভালোবাসার চ্যালেঞ্জে তাঁরা সবাই জয়ী হন।

ছবির গানের কথা লিখেছেন শচিন নাগ ও আবদুল মান্নান। গানে কণ্ঠ দিয়েছেন সুইটি, চম্পা বণিক ও রাশেদ। সুর ও সংগীত পরিচালনা করেছেন শরীফ আহমেদ ও দেবেন্দ্রনাথ চট্টোপাধ্যায়।

মাহি কথাচিত্রের ব্যানারে ছবিতে অভিনয় করেছেন রাবিনা বৃষ্টি, সিলভি, রাজ নিলয়, আরিয়ান, দুলারি, সুব্রত, ইলিয়াস কোবরা প্রমুখ।

এসএইচএস/পিআর