ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শহীদ মিনারে নায়করাজকে শ্রদ্ধা জানাচ্ছেন সর্বসাধারণ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৬:৫৩ এএম, ২২ আগস্ট ২০১৭

সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনয়শিল্পী নায়করাজ রাজ্জাকের মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে নেয়া হয়েছে। হাজারও মানুষ ফুলেল শুভেচ্ছা ও চোখের জলে চলচ্চিত্রের এই প্রাণপুরুষকে শ্রদ্ধা জানাচ্ছেন।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে শহীদ মিনারে তার মরদেহ নেয়া হয়। সেখানে তার মরদেহ দুই ঘণ্টা থাকবে। নায়করাজের মরদেহে শ্রদ্ধা জানাতে শহীদ মিনারে উপস্থিত আছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, বাাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, নায়ক ইলিয়াস কাঞ্চন, শাকিব খান, জয়া আহসান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সদস্যরা, অভিনয় শিল্পী সংঘ ও চলচ্চিত্র পরিবারের সদস্যরা।

শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদনের পর কফিন নেয়া হবে গুলশানের আজাদ মসজিদে। সেখানে বেলা আড়াইটার দিকে জানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত করা হবে নায়ককে।

jagonews24

এর আগে, আজ বেলা ১১টায় ইউনাইটেড হাসপাতালের হিমঘর থেকে নায়করাজের মরদেহ নেয়া হয় তার দীর্ঘদিনের কর্মস্থল এফডিসিতে। সেখানে জানাজা শেষে কিংবদন্তী এই অভিনেতাকে আনা হয় শহীদ মিনারে।

হৃদরোগে আক্রান্ত হয়ে সোমবার (২১ আগস্ট) রাজধানীর ইউনাইটেড হাসপাতালে সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বাংলা চলচ্চিত্রের প্রবাদপুরুষ ও কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি পাঁচ সন্তানসহ, অসংখ্য বন্ধু-বান্ধব, ভক্ত, অনুসারী ও গুণগ্রাহী রেখে গেছেন। নায়ক রাজরাজ্জাকের মৃত্যুতে শোকবিহ্বল চলচ্চিত্র অঙ্গন। চলচ্চিত্র পরিচালক সমিতি আগামী তিন দিন কাজ বন্ধ রাখার ঘোষণা দিয়েছে। কয়েকটি প্রেক্ষাগৃহ বন্ধ রাখার ঘোষণাও এসেছে।

 

এনই/এআরএস/আরআইপি/জেআইএম

আরও পড়ুন