ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

রিয়াজ-শাবনূর জুটিকেই সেরা মনে করেন পূর্ণিমা

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৯:৩৭ এএম, ১৬ আগস্ট ২০১৭

নায়িকা হিসেবে ক্যরিয়ারের ২০ বছর পূর্ণ করলেন চিত্রনায়িকা পূর্ণিমা। ১৯৯৭ সালে জাকির হোসেন রাজুর এ জীবন তোমার আমার চলচ্চিত্রের জন্য প্রথমবার নায়িকা পূর্ণিমা ক্যামেরার সামনে দাঁড়ান। ১৯৯৮ সালের ১৫ মে সে ছবিটি মুক্তি পেয়েছিল। এরপর থেকেই তিনি ঢাকাই ছবিতে মুগ্ধতার এক নাম।

তিনি ক্যারিয়ারে অনেক জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন। যে রিয়াজের সঙ্গে জুটি বেঁধে চলচ্চিত্রে অভিষেক করেছিলেন পরবর্তীতে সেই রিয়াজের সঙ্গেই গড়ে ওঠে তার দারুণ এক জুটি। সালমান-শাবনূর পরবর্তীতে এই জুটিও বেশ কিছু সুপারহিট ছবি উপহার দিয়েছিলো। তবে তিনি মনে করেন, রিয়াজ-পূর্ণিমার জুটির চেয়ে রিয়াজ-শাবনূর জুটিই ছিলো সেরা। কেন? সেই কারণ জানতে হলে দেখতে হবে মাছরাঙা টেলিভিশনের ঈদের নিয়মিত আয়োজন স্টার নাইট।

সেই অনুষ্ঠানের অতিথি হিসেবে হাজির থাকবেন পূর্ণিমা। শোনাবেন তার ব্যক্তি ও চলচ্চিত্র জীবনের অনেক গল্প আর অজানা কথা। সম্প্রতি এ অনুষ্ঠানের ধারণকাজ শেষ হয়েছে।

এ অনুষ্ঠানেই পূর্ণিমা বলেন, একসময় তিনি মৌসুমী, শাবনূর, সালমান শাহের ভিউকার্ড জমাতেন। প্রয়াত চিত্রনায়ক মান্নাকে নিয়ে কথা বলতে গিয়ে অনুষ্ঠানের এক পর্যায়ে আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি।

রুম্মান রশীদ খানের গ্রন্থনা ও অজয় পোদ্দারের প্রযোজনায় ‌‘স্টার নাইট’ উপস্থাপনা করেছেন মারিয়া নূর। পূর্ণিমা’কে নিয়ে এই বিশেষ অনুষ্ঠানটি প্রচার হবে আসছে ঈদের দিন রাত ৮টায়, মাছরাঙা টেলিভিশনে।

এলএ

আরও পড়ুন