ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ক্যালিফোর্নিয়ার বাড়ি বিক্রি করছেন লোপেজ

প্রকাশিত: ০৮:০২ এএম, ৩১ মে ২০১৫

ধারাবাহিকভাবে আগামী বছর থেকে প্লানেট হলিউডের লাস ভেগাসে সংগীত পরিবেশন করবেন সঙ্গীতশিল্পী ও অভিনেত্রী জেনিফার লোপেজ। এজন্য তিনি সম্প্রতি নিউইয়র্ক সিটি ও হ্যাম্পটনসে আলাদা বাড়ি কিনেছেন।

তাই বিক্রি করে দিচ্ছেন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার মনোরম বাড়িটি। এই হলো সেই বাড়ি যেখানে গায়ক মার্ক অ্যান্থনিকে বিয়ে করেছিলেন লোপজে। ছিলেন ডিভোর্স হওয়ার আগ অবধি।

এছাড়াও হিডেন হিলসে ৩ একর জমির ওপর গড়ে ওঠা ১৭ হাজার ১২৯ স্কয়ার ফুটের বাড়িটির আশেপাশে থাকেন কিম কারদাশিয়ান-কানইয়ে ওয়েস্ট দম্পতি, অভিনেত্রী জেসিকা সিম্পসন এবং গায়িকা লিয়ান রিমসের মতো বেশ কয়েকজন তারকারা।
 
জানা গেছে, ১ কোটি ৭০ লাখ মার্কিন ডলার দাম উঠেছে বাড়িটির। পাঁচ বছর আগে ৮২ লাখ ডলারে এটি কিনেছিলেন ৪৫ বছর বয়সী এই মার্কিন তারকা।

বাড়িটিতে ঢুকলেই চোখে পড়বে সুইমিং পুল, স্পা ও আউটডোর কিচেন। ভেতরে আছে ৯টি শোবার ঘর ও ১৩টি স্নানঘর। ঘুমানোর ঘরগুলোর রঙে সাদার প্রাধান্য। বাড়িটির অবকাঠামো বিশ্বসেরা সুপারস্টারের থাকার উপযোগী। এখানে অতিথিদের বিনোদনের জন্য আছে আলাদা প্যাভিলিয়ন। এর মধ্যে রয়েছে একটি সেলুন, বিশ্রামাগার, পানশালা, পোকার টেবিল, ২০ আসনের প্রেক্ষাগৃহ এবং সাউন্ডপ্রুফ বুথ-সহ একটি রেকর্ডিং স্টুডিও। লোপেজের নিজের নাচের স্টুডিও, জিম, ম্যাসাজ কক্ষ, পোশাক রাখার অতিরিক্ত ওয়ারড্রব এবং দামি জুতাগুলোর জন্য দোতলায় পাথরে বানানো ৩৫০ স্কয়ার ফুটের বারান্দাও আছে।

এলএ/পিআর