ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বৃন্দাবন দাস-শাহানাজ খুশির দুই পুত্র যখন চঞ্চলের শালা

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৮:১০ এএম, ০৫ আগস্ট ২০১৭

দিব্য জ্যোতি ও সৌম্য জ্যোতি; তারা জনপ্রিয় নাট্যকার বৃন্দাবন দাস ও অভিনেত্রী শাহানাজ খুশি দম্পতির দুই পুত্র। আসছে ঈদের জন্য নির্মিত একটি নাটকে অভিনয় করছেন দিব্য-সৌম্য।

নাটকের নাম ‘হ্যাপি ফ্যামিলি’। এটি রচনা করেছেন বৃন্দাবন দাস ও পরিচালনা করেছেন দিপু হাজরা। বর্তমানে নাটকটির শুটিং চলছে হাসনাহেনা রিসোর্টে।

এর আগে আলাদাভাবে দিব্য ও সৌম্য কয়েক বছর আগে একবার অভিনয় করেছিলেন। তবে এই নাটক দিয়ে প্রথমবারের মতো কোনো নাটকে একসঙ্গে অভিনয় করলেন দুই ভাই।

এদিকে এই নাটকের মজার বিষয় হলো নাটকটিতে দিব্য ও সৌম্য অভিনয় করেছেন চঞ্চল চৌধুরীর শালা চরিত্রে। চঞ্চল চৌধুরীর সঙ্গে বৃন্দাবন দাস ও শাহানাজ খুশির দীর্ঘদিনের পারিবারিক বন্ধুত্ব। সেই সুবাদে তাদের দুই পুত্রের সঙ্গেও চঞ্চলের শ্রদ্ধা ও ভালোবাসার দারুণ সম্পর্ক রয়েছে। কিন্তু এই নাটকে অভিনয় করতে গিয়ে দিব্য ও সৌম্য হয়ে গেলেন সেই চঞ্চলের শালা। যারা কি না চঞ্চলের স্ত্রী চরিত্রে অভিনয় করা ফারহানা মিলির জমজ দুই ভাই হিসেবে নাটকটিতে হাজির হবেন। বিষয়টি বেশ উপভোগ করছেন দুই ভাই।

নাটকটি নিয়ে দিপু হাজরা জাগো নিউজকে বলেন, ‘ফজলুর রহমান বাবু এবং চঞ্চল চৌধুরী দুই ভাই। এবং শাহানাজ খুশি ও ফারহানা মিলি তাদের দুই বউ। এখানে দিব্য-সৌম্য অভিনয় করছে চঞ্চলের শ্যালক চরিত্রে।’

দুই ছেলেকে নিয়ে এই প্রথমবার একসঙ্গে অভিনয় করার অভিজ্ঞতা পেলেন তাদের মা শাহানাজ খুশিও। বিষয়টিতে বেশ উচ্ছ্বসিত তিনি। জানালেন, দুই বছর আগে দিব্যকে নিয়ে শাহানাজ খুশি ‘সন্তান’ নামের একটি নাটকে অভিনয় করে ব্যাপক সাড়া পেয়েছিলেন। বৃন্দাবন দাসের রচনায় নাটকটি পরিচালনা করেছিলেন সাইদুর রহমান রাসেল।

Khushi Apa

দুই ছেলেকে পাগলু সম্বোধন করে তাদের মা শাহানাজ খুশি জাগো নিউজকে বলেন, ‘ওরা (দিব্য-সৌম্য) নিজেদের ইচ্ছাতেই অভিনয় করছে। ওদের ‘ও লেভেল’ পরীক্ষা শেষ হয়েছে। এরপর বাসায় থেকে দুজনেই বোরিং হচ্ছিল। বেড়াতে যেতে চাচ্ছিল দূরে কোথাও, কিন্তু শুটিংয়ের ব্যস্ততার জন্য যেতে পারছি না। আমারও মনটা খারাপ হচ্ছিলো সময় দিতে পারছিলাম না বলে।’

খুশি বলেন, ‘তারপর একদিন তারাই বলল আমার সঙ্গে অভিনয় করবে। এরপর সুযোগ হওয়ায় সেটি হয়েই গেল। নাটকে ওরা চঞ্চলের শালা হিসেবে অভিনয় করেছে। খুব মজা করছি শুটিংয়ে। আশা করছি সবাই নাটকটি উপভোগ করবেন।’

পরিচালক জানান, আসছে কোরবানি ঈদে জিটিভিতে প্রচার হবে ‘হ্যাপি ফ্যামিলি’ নাটকটি।

এনই/এলএ

আরও পড়ুন