ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ফেলুদা নিয়ে জিডির বিষয়ে মুখ খুললেন পরমব্রত

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৯:০০ এএম, ০৪ আগস্ট ২০১৭

ঢাকায় নির্মিত হয়েছে সত্যজিৎ রায়ের ‘ফেলুদা’ সিরিজের গল্প থেকে নাটক। সেখানে ফেলুদা চরিত্রে অভিনয় করেছেন কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায়। অভিযোগ রয়েছে, কাজটি তিনি নিয়ম ভেঙে করছেন।

তাই এই অনিয়মের বিরুদ্ধে জিডি করেছে টিভিকেন্দ্রিক ১৩টি সংগঠনের জোট এফটিপিও। এর সদস্য সচিব ও ডিরেক্টর গিল্ডের সভাপতি গাজী রাকায়েত গেল ২ আগস্ট বুধবার দুপুরে বনানী থানায় সাধারণ ডায়েরি করেন।

শুক্রবার ৩ আগস্ট সন্ধ্যায় স্টার সিনেপ্লেক্সে ‘ভয়ংকর সুন্দর’ ছবির প্রিমিয়ার শোতে উপস্থিত ছিলেন পরমব্রত। সেখানে থানায় জিডি নিয়ে জাগো নিউজের কাছে মুখ খুলেছেন বলিউডের ‘কাহানি’ ছবির এই অভিনেতা।

পরমব্রত বলেন, জিডি হয়েছে এটা আমি জেনেছি। যারা এটি করেছেন আমার মনে হয় বড় আকারের একটা ভুল বোঝাবুঝির ফলে এটা হয়েছে।

তিনি বলেন, আমাকে যারা এখানে হায়ার (ভাড়া) করে নিয়ে এসেছেন কাজটি করার জন্য, তারা একে অন্যের সঙ্গে যথেষ্ট ঘনিষ্ঠ। আমার মনে হয় নিজেদের মধ্যে আলোচনা করলে এ সমস্যার সমাধান হয়ে যাবে। এমনকি হয়েও গেছে!

‘বাইশে শ্রাবণ’ ছবির এই অভিনেতা বলেন, বৈধতা নিয়ে আমি তো অতটা সচেতন নই। তবে মনে হয় আমরা আমাদের তরফ থেকে যে পর্যায়ে যে অনুমতি নেয়ার কথা, সব ক’টি ধাপ পেরিয়েছি। আমি মনে করি একটা ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে, সেটা কেটেও যাবে।

পরমব্রত চট্টোপাধ্যায় এই দেশের দুটি চলচ্চিত্রেও কাজ করেছেন। তার অভিনীত ‘ভুবন মাঝি’ ছবিটি গেল ৩ মার্চ মুক্তি পায়। আজ শুক্রবার (৪ আগস্ট) মুক্তি পাচ্ছে ‘ভয়ংকর সুন্দর।’ ২৮টি সিনেমা হলে চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে।

এনই/এনএফ/পিআর

আরও পড়ুন