ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সাইমন-মাহির জান্নাতে অভিনয় করবেন আরেফিন রুমি

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ১০:১৩ এএম, ০৩ আগস্ট ২০১৭

মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‌‘জান্নাত’ ছবির প্রধান দুটি চরিত্রে দেখা যাবে মাহি ও সাইমন সাদিককে। এবার এই ছবিতে অভিনয় করতে যাচ্ছেন জনপ্রিয় এ সংগীত আরেফিন রুমি। এই সুবাদে প্রথমবারের মতো তাকে দেখা যাবে রূপালি পর্দায়। মজার ব্যাপার হচ্ছে নিজের গাওয়া গানেই পারফর্ম করবেন তিনি।

ছবির গানে পারফর্ম করার জন্য ইতোমধ্যেই চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ‘পাপী তাপী মন/কান্দে সারাক্ষণ’ শিরোনামের এ গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি এর সংগীতায়োজনও তিনিই করেছেন। গানটি লিখেছেন সুদীপ কুমার দীপ।

এ প্রসঙ্গে পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘আমার ছবিতে গল্পের প্রয়োজনে একটি কনসার্টের দৃশ্য করতে হচ্ছে। যেখানে পহেলা বৈশাখের কনসার্টে একজন গায়ককে গান গাইতে দেখা যাবে। খুবই গুরুত্বপূর্ণ এ দৃশ্যটির জন্য সত্যিকারের শিল্পী দিয়েই কাজটি করাতে চাইছি। আমার মনে হয়েছে গানের মেজাজের সঙ্গে রুমিই পারফেক্ট। রুমিকে ধন্যবাদ যে তিনি কাজটি করতে সম্মত হয়েছেন।’

পরিচালক আরও জানান, রমজান মাসে এ দৃশ্যের কাজ শুরু হলেও বৃষ্টিজনিত কারণে তা শেষ করতে পারেননি। খুব শিগগিরই দৃশ্য ধারণের কাজ শেষ করবেন।

আলীরাজ, মিশা সওদাগর, শিমুল খানসহ আরও অনেককে দেখা যাবে। ছবিটির কাহিনি লিখেছেন সুদীপ্ত সাইদ খান ও চিত্রনাট্য করেছেন আসাদ জামান। ছবিটি প্রযোজনা করছে এসএস মাল্টিমিডিয়া।

এলএ

আরও পড়ুন