ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আবারও বাবা-মা হচ্ছেন অনন্ত-বর্ষা

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৯:০৯ এএম, ০৩ আগস্ট ২০১৭

একেবারেই চমক জাগানিয়া খবর। আবারও মা হতে যাচ্ছেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা বর্ষা। এই খুশির খবরে আনন্দে মাতোয়ারা তার স্বামী অভিনেতা ও ব্যবসায়ী অনন্ত জলিল। তবে পারিবারিক কারণে বিষয়টি গোপন রেখেছিলেন এ তারকা দম্পতি।

এবার নিজেরাই শুভ সংবাদটি প্রকাশ করলেন গণমাধ্যমে। তারা জানান, আবারও বাবা-মা হতে চলেছেন তিনি। নতুন সন্তানের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন অনন্ত-বর্ষা।

বর্ষা বলেন, ‌‌‘সন্তানের মা হওয়ার অনুভূতি কোনো মা-ই ভাষায় প্রকাশ করতে পারবে না। নতুন সন্তানের মুখ দেখার অপেক্ষায় আছি আমি। সবকিছু ঠিক থাকলে আগামী নভেম্বরে আমাদের ঘরে নতুন অতিথি আসবে।’

তিনি জানান, মূলত গর্ভধারণের জন্যই সবরকম শুটিং থেকে দূরে আছেন এই অভিনেত্রী। এজনই সময়মতো শুরু হয়নি বহুল আলোচিত ‘দ্য স্পাই’ ছবির শুটিং। তবে আগামী বছরের শুরুতেই ছবিটির কাজ শুরু করবেন অনন্ত-বর্ষা।

Borsa

এদিকে এই তারকা দম্পতির প্রথম সন্তান আরিজের বয়স এখন দুই বছর আট মাস। তার সঙ্গে হেসে খেলেই দিন কাটে বর্ষার। আর অনন্ত ব্যবসা সামলানোর পাশাপাশি সম্প্রতি মন দিয়েছেন ধর্মকর্মে।

প্রসঙ্গত, ২০১১ সালের ২৩ সেপ্টেম্বর তিনি অনন্ত জলিলকে বিয়ে করেন। তারও আগে ২০১০ সালে ইফতেখার চৌধুরীর ‘খোঁজ: দ্য সার্চ’ চলচ্চিত্রের মাধ্যমে অনন্ত জলিলের সঙ্গে জুটি বাঁধেন বর্ষা। একসঙ্গে কাজ করতে গিয়ে একে অপরের প্রেমে জড়ান ও দাম্পত্যে বাঁধা পড়েন।

এ পর্যন্ত এ জুটির পাঁচটি ছবি মুক্তি পেয়েছে এবং সবগুলো ছবিই আলোচিত হয়েছে। মুনসুন ফিল্ম নামে তাদের প্রযোজনা প্রতিষ্ঠানও রয়েছে।

এলএ

আরও পড়ুন