ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বিবাহবার্ষিকীর উৎসব করছেন না সানি-মৌসুমী

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ১১:১৭ এএম, ০২ আগস্ট ২০১৭

তারকাদের সংসার টেকে না এমন ধারণা অনেক সাধারণ মানুষের মনে বিরাজমান। শোবিজের অভিনেতা-অভিনেত্রীদের এমন ধারণাকে মিথ্যা করেছেন কয়েকজন তারকা দম্পতি, তাদের মধ্যে আছেন ওমর সানি-মৌসুমী। দেখতে দেখতে ২১ বছর তারা একসঙ্গে সংসার করছেন। আজ ওমর সানি-মৌসুমীর দাম্পত্য জীবন ২২ বছরে পা রাখল।

দীর্ঘ প্রেমের সফল অধ্যায় শেষে ১৯৯৬ সালের ২ আগস্ট রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে ঘটা করে সংসার জীবনের যাত্রা শুরু করেছিলেন সানি-মৌসুমী। তাই তাদের জীবনে আজকের দিনটির বিশেষ গুরুত্ব রয়েছে। তবে নিজেদের বিবাহবার্ষিকী বিশেষভাবে পালন করছেন না এই দম্পতি। কারণ গতকাল থেকেই শোকের মাস শুরু হয়েছে। এ মাসেই (১৫ আগস্ট) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান খুন হয়েছিলেন।

ওমর সানি জাগো নিউজকে বলেন, ‘‌শোকের মাসে আমোদ-ফুর্তি না করাই ভালো। সেজন্য আমরা সংযত রয়েছি। প্রতি বছরই চেষ্টা করি ঘরোয়া পরিসরে নিজেদের বিশেষ দিনটিকে স্মরণ করতে। হৈ চৈ করে কোনো আয়োজন থাকছে না।’

তিনি আরও বলেন, ‘রাতে আমাদের ছেলে ও মেয়ে হয়তো ঘরোয়া আয়োজনে কেক কাটার আয়োজন করবে। তবে জমকালো কিছু নয়। গতকাল (মঙ্গলবার) শুটিংয়ে ছিলাম। আজ শুটিং নেই। মৌসুমী ও আমি দুজনই বাসায় আছি। প্রিয়জনদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছি।’

ওমর সানি-মৌসুমী এক পুত্র আর এক কন্যাসন্তানের পিতামাতা হিসেবে সুখী এবং গর্বিত। তাদের সংসারে সুখে ছড়াছড়ি! দুজনই যার যার কাজ করছেন, সংসার সামলাচ্ছেন নিজেদের মতো করে। আবার সন্তানদের ভালো-মন্দটাও দেখছেন গুরুত্ব সহকারে।

এ প্রসঙ্গে ওমর সানি জাগো নিউজকে আরও বলেন, ‘আমরা একে অপরকে ভালোবেসে বিয়ে করেছি। সত্যিকার প্রেমে বাধাবিপত্তি থাকবেই। আমাদের পথও সুগম ছিল না। কিন্তু আমরা মহান আল্লাহর প্রতি আস্থা রেখে নিজেদের বিশ্বাসের প্রতি অবিচল ছিলাম। দুজন অনেক কষ্ট করেছি। সংসারে সুখের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছি। এমনকি ক্যারিয়ারের দিকেও তাকাইনি।’

আজ মহান আল্লাহর অসীম রহমত আর আমাদের বাবা-মায়ের দোয়া, শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসা এবং দুই সন্তানের নিষ্পাপ মুখ আমাদের সুখী করেছে। মৃত্যুর আগ পর্যন্ত আমরা দুজন দুজনের পাশে থাকব এটাই আমাদের প্রতিজ্ঞা।

সম্প্রতি ওমর সানি ও মৌসুমী একসঙ্গে তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিগুলো হচ্ছে- ‘আমি নেতা হবো’, ‘মামলা হামলা ঝামেলা’ ও ‘কেউ কথা রাখেনি’। এর মধ্যে ‘আমি নেতা হবো’ ছবিটির শুটিং শুরু হয়েছে। তিনটি ছবিই পরিচালনা করছেন উত্তম আকাশ। এছাড়া মৌসুমী অভিনয় করছেন ডিপজলের বিপরীতে ‘দুলাভাই জিন্দাবাদ’ নামের আরেকটি ছবিতে।

এনই/এলএ

আরও পড়ুন