ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ঈদে মুক্তির প্রস্তুতি নিচ্ছে বাপ্পী-মিমের দাগ

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৯:০৬ এএম, ০২ আগস্ট ২০১৭

ঢাকাই ছবির জনপ্রিয় জুটি বাপ্পী চৌধুরীবিদ্যা সিনহা মিম অভিনীত নতুন ছবি ‘দাগ’। বাপ্পী-মিম ছাড়াও এই ছবিতে দেখা যাবে আঁচলকে। ছবিটি আসছে কোরবানি ঈদে মুক্তি পাবে এমনটাই শোনা যাচ্ছিল।

তারেক শিকদার পরিচালিত এই ছবির একটি গান এবং মিমের কয়েকটি সিকোয়েন্স এখনও বাকি আছে। তবে নির্মাতা জানালেন, সেগুলো শেষ করেই ঈদে মুক্তি দেয়া হবে ‘দাগ’। সে লক্ষেই চলছে প্রস্তুতি।

ছবির পরিচালক তারেক শিকদার জাগো নিউজকে বলেন, ‘কথা ছিলো ‘দাগ’ ছবিটি ঈদে মুক্তি দেয়ার। সেভাবেই প্রস্তুতি নিচ্ছি। বাপ্পী-মিমের গান বাকি আছে একটা। কিছু সিকোয়েন্সও বাকি রয়েছে। সেগুলো শিগগিরই শেষ করার চেষ্টা চলছে। তবে যদি নিতান্তই না পারি সেগুলো বাদও পড়তে পারে। প্রযোজক প্রস্ততি নিচ্ছেন ঈদের জন্যই। যদিও এখনও চূড়ান্ত কিছু বলতে পারছি না।’

এদিকে মিম জাগো নিউজকে বলেন, ‘ছবিতে আমার একটা গানের শুটিং বাকি। এছাড়া তিনটি সিকোয়েন্সও বাকি রয়েছে। আগামী মাসের প্রথমেই ঈদ। মধ্যে আমার ২৫ তারিখ পর্যন্ত টানা শিডিউল দেয়া অন্য কাজের জন্য। তাহলে ২৫ তারিখের পর অল্প কয়দিনে গানের শুটিং এবং সিকোয়েন্স কিভাবে সম্ভব? এরপর সেন্সর ছাড়পত্রের একটা ব্যাপার তো আছেই! তবু পরিচালক যখন ভাবছেন হয়তো ঈদকে সামনে রেখে তিনি সবকিছু সামলে উঠবেন।’

এদিকে আগামী ঈদের ছবি হিসেবে এরই মধ্যে মুক্তি চূড়ান্ত হয়ে গেছে অহংকার, রংবাজ। আরও শোনা যাচ্ছে পাষাণ এবং সোনাবন্ধু নামের দুই নাম।

এনই/এলএ

আরও পড়ুন