ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শিমুলকে নিয়ে রিয়াজুল রিজুর প্রেমের কবিতা

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ১২:১৩ পিএম, ০১ আগস্ট ২০১৭

জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ে বাজিমাত করে দিয়েছেন নির্মাতা রিয়াজুল রিজু। তার ছবি ‘বাপজানের বায়োস্কোপ’ পেয়েছে ২০১৫ সালের সেরা ছবির স্বীকৃতি। পরিচালক হিসেবে নিজেও পেয়েছেন পুরস্কার। তার ছবিটি ওই বছরের জন্য সর্বাধিক ক্যাটাগরিতে স্বীকৃতি ঘরে তুুলেছে।

পাশাপাশি দেশের সর্বকনিষ্ঠ নির্মাতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ের রেকর্ডটিও তার দখলে। এতোসব সাফল্যে অনুপ্রাণিত রিজু এবার চলচ্চিত্র নির্মাণে দ্বিতীয় যাত্রা করতে যাচ্ছেন। হাতে নিয়েছেন নতুন ছবি নির্মাণের পরিকল্পনা।

রিজু জাগো নিউজকে জানালেন, তার নতুন ছবিতে চমক হিসেবে থাকছেন জনপ্রিয় মডেল ও অভিনেতা মনির খান শিমুল। এই ছবি দিয়েই অনেকদিন পর অভিনয়ের ফিরছেন এই অভিনেতা। ছবির নাম ‘প্রেমের কবিতা’। এরই মধ্যে শিমুলকে রিজু তার ছবিতে চুক্তিবদ্ধও করেছেন।

ছবিটি প্রসঙ্গে মনির খান শিমুল বলেন, রিজু আমার খুব কাছের ছোটভাই। সে যখন এসে আবদার করলো, চরিত্রটাও আমার কাছে চ্যালেঞ্জিং মনে হলো তাই আমিও কথা দিয়েছি। আশা করছি কাজটা করবো। এখানে আমার চরিত্রটি ফিল্মের ভাষায় অ্যান্টিহিরো।’

প্রেমের কবিতা ছবিটি নিয়ে রিয়াজুল রিজু বলেন, অল্পবয়েসী দুই তরুণ-তরুণীকে দেখা যাবে নায়ক-নায়িকা হিসেবে। সেগুলো এখনও কনফার্ম হয়নি। তবে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন মনির খান শিমুল। তার ক্যারেক্টারটা হিরো-হিরোইনের চেয়েও গুরুত্বপূর্ণ। আর তাছাড়া তিনি একজন গুণী অভিনেতা, আমার পছন্দের একজন মানুষ। তাকে নিয়ে কাজ করতে আমি সবসময়ই আগ্রহী।’

’শিমুল এর আগে অভিনয় করেছেন একাত্তরের যীশু, নন্দিত নরকে, শ্যামল ছায়া, মহব্বত জিন্দাবাদ, মনপুরা ও পুত্র নামের চলচ্চিত্রগুলোতে। সর্বশেষ তিনি হোলসিম সিমেন্টের একটি বিজ্ঞাপনে কজাজ করেছেন।

এনই/এলএ

আরও পড়ুন