ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

অমিতাভ রেজার নতুন বিজ্ঞাপনে আরিফিন শুভ

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ১১:৪৫ এএম, ০১ আগস্ট ২০১৭

ঢাকাই ছবির নায়ক আরিফিন শুভ আগামী এক বছরের জন্য আন্তজার্তিক মোবাইল ফোন কোম্পানি রবির শুভেচ্ছাদূত হয়েছেন। এ সময়টায় রবির বিভিন্ন তথ্য ও সেবা প্রচারের কাজ করবেন তিনি।

এরই ধারাবাহিকতায় একটি বিজ্ঞাপনের কাজে অংশ নিয়েছেন তিনি। এ দিয়ে প্রায় এক বছর পর নতুন কোনো বিজ্ঞাপনের কাজ করলেন। গত দুদিন এফডিসিতে বিজ্ঞাপনটির শুটিং হয়েছে। আজ মঙ্গলবার, ১ আগস্ট শুটিং চলছে পুরনো ঢাকার বিভিন্ন লোকেশনে। টিভিসিটি নির্মাণ করছেন অমিতাভ রেজা।

এ বিষয়ে শুভ বলেন, ‘আমি এখন ব্র্যান্ডটির প্রতিনিধিত্ব করছি। তবে সেটি মডেল হিসেবে না। আমি ব্যক্তি আরিফিন শুভ হিসেবেই কাজটি করছি। বিষয়টা হচ্ছে বিজ্ঞাপনটি দুটি অংশের। আরে এতে একটি গল্প বলা হচ্ছে। পুরো বিজ্ঞাপনের মূল বক্তব্যটা আমি বলছি। নির্মাতা মনে করেছেন, এই বিজ্ঞাপনের যে গল্প সেটি আমার ইমেজটার সাথে যায়। তাই আমাকে কাজটির সঙ্গে যুক্ত করেছেন। আমি যতটুকু জানি খুব শিগগিরই এটি টিভি চ্যানেলে প্রচার হবে।’

আরিফিন শুভ এ নির্মাতার পরিচালনায় সর্বশেষ ‘আয়নাবাজি’ চলচ্চিত্রে একটি অতিথি চরিত্রে অভিনয় করেছিলেন। আর এরও সাত থেকে আট বছর আগে ‘ইজিকুয়াল-২’ নামে একটি টেলিফিল্মে অভিনয় করেছিলেন তিনি।

চলচ্চিত্রকে ঘিরে ব্যস্ততার কারণে এখন এ নায়ককে টিভি পর্দায় দেখা যায় না। তবে এখনো নিজের নামের প্রতি সুবিচার করতে পারছেন এই নায়ক। নামের শেষে পাননি সুপারহিট বা ব্যবসাসফল কোনো ছবি। সবগুলো ছবি আলোচনাতেই সীমাবদ্ধ থেকে যাচ্ছে। সুন্দর চেহার ও আকর্ষণীয় ফিগার থাকা সত্ত্বেও ঢাকাই ছবির দর্শকের মনে ঠাঁই করে নিতে পারছেন না শুভ। তবে হাল ছাড়ছেন না তিনি। চেষ্টা করে যাচ্ছেন ঢাকাই ছবিতে নিজেকে ভালো একটি অবস্থানে নিয়ে যেতে।

আশা করা যাচ্ছে মুক্তির অপেক্ষায় থাকা শুভ অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি দিয়ে ক্যারিয়ারে বসন্তের দেখা পাবেন শুভ। পাশাপাশি অনেক প্রত্যাশা তৈরি করেছে তানহার সঙ্গে জুটি বেঁধে শুভ’র আরও একটি নতুন ছবি ‘ভালো থেকো’। এটিও চলতি বছরে মুক্তি পাবার সম্ভাবনায় রয়েছে।

এদিকে চিত্রনায়ক আলমগীরের পরিচালনায় ‘একটি সিনেমার গল্প’ চলচ্চিত্রটির প্রি-প্রোডাকশনের কাজ এগিয়ে চলছে। ‘ভাইজান’ চলচ্চিত্রটিরও গল্পের কাজ চলছে। তবে কোন ছবিটির শুটিং আগে শুরু হবে সেটি এখনো নিশ্চিত করে বলতে পারছেন না আরিফিন শুভ।

এলএ

আরও পড়ুন