ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

টারজান কন্যা সানি লিওন

প্রকাশিত: ১০:২৩ এএম, ২৫ মে ২০১৫

নিষিদ্ধ ভুবন থেকে উড়ে এসে জুড়ে বসেছেন বলিউড সাম্রাজ্যে। নিজের রুপ-আকর্ষণীয় ফিগার আর চলচ্চিত্রে খোলামেলা উপস্থিতিতে পেয়েছেন অভাবনীয় সাফল্য-জনপ্রিয়তা।

সানি লিওনের তারকা খ্যাতির কাছে এখন হেরে যান কারিনা কাপুর, দীপিকা পাড়ুকোন, আনুশকা শর্মা, সোনাক্ষি সিনহার মতো ডাকসাইটে অভিনেত্রীরা। এ তো মেনে নেয়ার বিষয় নয়। তাই শোনা যাচ্ছে সানি লিওনকে বলিউড থেকে তাড়িয়ে দেয়ার ব্যবস্থা হচ্ছে। আর এই সিন্ডিকেটে নাম আছে অনেক বড় বড় তারকাদের। তাদের দাবি, সানি চলচ্চিত্রের নামে বলিউডে অশ্লীলতা ছড়াচ্ছেন।

এই অভিযোগে অনেক বাক্যবানের মুখে পড়েছেন ভারতীয় বংশোদ্ভূত কানাডিয়ান পর্ন তারকা। সর্বশেষ হারিয়েছেন নিজের ভাড়া বাসাটিও। বাড়ির মালকিন সানির মতো অসামাজিক নারীর কাছে নাকি বাসা ভাড়া দিতে রাজি নন।

তা সে যাই হোক, সানি লিওন যে আপাতত বলিউড ছাড়ছেন না সেটি বোঝা গেল নতুন করে ছবিতে চুক্তিবদ্ধ হওয়ায়। তাও আবার টারজান কন্যা! হ্যাঁ, ঠিক তাই। এবার টারজানের নায়িকা হিসেবে আরো বেশি খোলামেলা পোশাক ও দৃশ্যে দেখা যাবে তাকে।

জানা গেছে, আশির দশকের মাঝামাঝিতে বলিউডে ‘অ্যাডভেঞ্চার অব টারজান’ নামে একটি মুভি মুক্তি পেয়েছিল। এতে টারজান আর জেনের ভূমিকায় অভিনয় করেছিলেন হেমন্ত বিরজে ও কিমি কাটকর। শোনা যাচ্ছে, এই মুভিটিরই রিমেক করতে যাচ্ছেন রানা দাগ্গুবতি। আর এই রিমেকে জেনের ভুমিকায় অভিনয় করবেন বলিউডের এ সময়ের হট অভিনেত্রী সানি লিওন।

রিমেকের নামও ‘অ্যাডভেঞ্চার অব টারজান’ হতে পারে। মুভিটির পরিচালনা করার কথা রয়েছে সোহম শাহ’র। এর আগে তিনি ‘কাল’ ও ‘লাক’ নামে দুটি মুভি পরিচালনা করেছেন।

এদিকে বলিউডবোদ্ধারা ভাবছেন টারজান ছবির মধ্য দিয়ে নিজের ক্যারিয়ারকে আরো একধাপ এগিয়ে নিয়ে যাবেন সানি লিওন। আর তাকে নিয়ে নানা রকম নিন্দা ও প্রচারের বিরুদ্ধে মোক্ষম জবাব দিতেই তিনি টারজানে আরো বেশি খোলামেলা হয়ে আসছেন। একেই বলে সেরের উপর সোয়া সের!

এলএ/পিআর