ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শাবানা আপা নিজ হাতে রান্না করে খাওয়ালেন : গুলজার

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৬:৩৯ এএম, ১১ জুলাই ২০১৭

কিংবদন্তি চলচ্চিত্র অভিনেত্রী শাবানাকে সম্মাননা দিয়েছে চলচ্চিত্র পরিচালক সমিতি। গতকাল সোমবার (১০ জুলাই) রাতে শাবানা নিজ বাসায় এই সম্মাননা গ্রহণ করেন। শাবানার বাসায় গিয়ে সম্মাননা প্রদান করেন চিত্রপরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার ও মহাসচিব বদিউল আলম খোকন। ‘ওরা ১১ জন’ ছবির শিল্পী-কলাকুশলীদের সংবর্ধনা দেওয়ার অংশ হিসেবে শাবানার হাতে এই সম্মাননা তুলে দেয়া হয়েছে বলে জাগো নিউজকে জানান গুলজার। 

তিনি বলেন, ‘শাবানা আপা সম্মাননা গ্রহণ করেছেন। এমন উদ্যোগের জন্য পরিচালক সমিতিকে ধন্যবাদ দিয়েছেন। সম্মাননা গ্রহণ শেষে শাবানা আপা নিজ হাতে রান্না করে আমাদের খাওয়ান। দারুণ সময় কেটেছে।’   

বাংলা চলচ্চিত্রের ইতিহাসে কালজয়ী চলচ্চিত্র ‘ওরা ১১ জন’। এই সিনেমার শিল্পী ও কুশলীদের সম্মাননা দেওয়ার উদ্যোগ নেয় চলচ্চিত্র পরিচালক সমিতি। সেই হিসেবে গত ২৫ মে একটি আড়ম্বর আয়োজনের মধ্য দিয়ে তুলে দেওয়া হয় সম্মাননা।

Shabana

এই আয়োজনে সম্মাননাপ্রাপ্তরা হলেন- সিনেমার অভিনয়শিল্পী খসরু, সৈয়দ হাসান ইমাম, মিরানা জামান, নায়করাজ রাজ্জাক, সংলাপ লেখক ও অভিনেতা এটিএম শামসুজ্জামান,  নূতন, কাজী ফিরোজ রশীদ, সিনেমার নির্মাতা চাষী নজরুল ইসলাম (মরণোত্তর), গীতিকার গাজী মাজহারুল আনোয়ার, প্রযোজক মাসুদ পারভেজ (সোহেল রানা), চিত্রনাট্যকার কাজী আজিজ, পরিবেশক ইফখারুল আলম ও প্রধান সহকারী পরিচালক শামসুল আলম।

অন্যান্যরা সম্মাননা গ্রহণ করলেও অনুষ্ঠানে নায়করাজ রাজ্জাক, খসরু, শাবানা ও এটিএম শামসুজ্জামান  উপস্থিত ছিলেন না। প্রয়াত নির্মাতা চাষী নজরুল ইসলামের হয়ে সম্মাননা গ্রহণ করেন তার স্ত্রী জোৎস্না কাজী।

এনই/এলএ/পিআর

আরও পড়ুন