ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

নতুন রূপে সানি লিওন

প্রকাশিত: ০৪:৫১ পিএম, ০৩ জুলাই ২০১৪

‘জিসম-২’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখার পর থেকেই আলোচনায় রয়েছেন শীর্ষ পর্নো তারকা সানি লিওন। জিসম-২-এর পর ‘রাগিনি এমএমএস’ ছবির মাধ্যমেও নিজের রূপ-গ্ল্যামার-শরীর প্রদর্শনের কারিশমা দেখিয়েছেন তিনি। এরই মধ্যে বলিউডের ‘বেবি ডল’ খেতাবও জুড়ে গেছে সানি লিওনের নামের পাশে।

এখন পর্যন্ত তার করা বলিউড ছবি ও গানগুলোয় দুর্দান্ত রোমান্টিক সানি লিওনকেই পাওয়া গেছে। তবে এবার ৩ নম্বর ছবির মাধ্যমে অন্যরূপে আসছেন সানি। তার পরবর্তী ছবি ‘টিনা অ্যান্ড ললো’ মুক্তি পাবে চলতি বছরের শেষের দিকে। এখন এর পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। এটি হলো একটি তুমুল অ্যাকশন ছবি। আর ‘টিনা’ চরিত্রে এখানে অ্যাকশন লেডিরূপে হাজির হবেন সানি।

অন্যদিকে ললো চরিত্রে অভিনয় করছেন কারিশমা তান্না। তবে এ ছবির মাধ্যমে এরই মধ্যে আলোচনায় আসতে সক্ষম হয়েছেন সানি। ছবির জন্য আলাদা করে বেশ কিছু অ্যাকশন দৃশ্য রপ্ত করতে হয়েছে তাকে। তবে নতুন খবর হচ্ছে, অ্যাকশন দৃশ্যে কাজ করলেও পুরো ছবিতেই খোলামেলা দেখা যাবে সানিকে। শুধু তাই নয়, এ ছবির প্রচারণার জন্য একটি রোমান্টিক হিপহপ গানের শুটিংও করেছেন সানি। আর এ হিপহপ গানে অনেকটাই নগ্ন হয়ে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি।

গানটির প্রমো শিগগিরই ইউটিউবে প্রকাশ করা হবে। এ গানের একটি দৃশ্যে কাপড়বিহীন সানিকেই পাওয়া যাবে। একটি দৃশ্যে কেবল হাত দিয়ে নিজের গোপন অঙ্গ ঢেকে রেখেছেন এ তারকা। তবে গানটি নিয়ে দারুণ আশাবাদী সানি। এ বিষয়ে তিনি বলেন, ‘টিনা অ্যান্ড ললো’ ছবিটি করে অনেক ভাল লেগেছে। তার চেয়ে ভাল লেগেছে সর্বশেষ হিপহপ গানটিতে পারফর্ম করে। একেবারেই অন্যরকম আয়োজনের একটি গান। এখানে হট সানিকেই দর্শক পাবেন। আশা করছি ভাল লাগবে সবার।