ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ব্লকবাস্টার সিনেমাসে রাজনীতি দেখলেন শাকিব

প্রকাশিত: ০২:৪৯ পিএম, ০১ জুলাই ২০১৭

ঈদে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত দুটি ছবি। যৌথ প্রযোজনায় নির্মিত একটি ছবি নবাব এবং অন্যটি বুলবুল বিশ্বাস পরিচালিত ছবি রাজনীতি।

আজ শনিবার বিকেল ৩টা ৩০ মিনিটের শোতে শাকিব খান রাজধানীর যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে গিয়ে রাজনীতি ছবিটি দর্শকদের সঙ্গে উপভোগ করেন।

এসময় শাকিবের সাথে ছিলেন রাজনীতি ছবির নির্মাতা বুলবুল বিশ্বাস ও সহশিল্পী অমিত হাসান, শিবা সানু, সাদেক বাচ্চু।

নির্মাতা বুলবুল বিশ্বাস জাগো নিউজকে বলেন, ‘আজ বিকেলের শোতে শাকিব খান এসেছিলেন। তিনি বিরতির পর থেকে পুরো ছবি হলে বসে এনজয় করেন।’

রাজনীতি ছবিটি দেখার পর শাকিব খান উপস্থিত দর্শকদের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন। একই সাথে নির্মাতা বুলবুল বিশ্বাসকে মৌলিক গল্পে তার নির্মাণ মুন্সিয়ানার প্রশংসা করেন।

ঈদের দর্শকদের জন্য ছবিটি মুক্তি দেয়ায় ব্লকবাস্টার সিনেমাসকে ধন্যবাদ জানান শাকিব। তিনি বলেন, ‘আধুনিক প্রযুক্তিসম্পন্ন হলগুলোর মধ্যে ব্লকবাস্টার উল্লেখ্য। তারা রাজনীতি ছবিটি মুক্তি দিয়েছেন এবং দর্শক চাহিদায় একটি শো বাড়িয়ে দিয়েছেন। আমি ধন্যবাদ জানাই ব্লকবাস্টার সিনেমাসকে।’

রাজনীতি ছবিতে শাকিব-অপু ছাড়াও অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, ডি জে সোহেল, শহীদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, আলীরাজ প্রমুখ।

ঢাকার ব্লকবাস্টার সিনেমাসহ দেশব্যাপী ৪০টি সিনেমা হলে ‘রাজনীতি’ ছবিটি মুক্তি পেয়েছে। দর্শকদের বাড়তি চাপ সামলানোর জন্য দ্বিতীয় সপ্তাহ থেকে চারটি শোতে প্রদর্শিত হচ্ছে ছবিটি।

এনই/এলএ/আরআইপি

আরও পড়ুন