ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

নূর হোসেন সাজে যৌথ প্রযোজনা বন্ধের দাবি ইমরানের

প্রকাশিত: ০৬:৩৪ এএম, ১৮ জুন ২০১৭

বাংলাদেশের গণতান্ত্রিক আন্দোলনে অন্যতম নাম শহীদ নূর হোসেন। ১৯৮৭ সালের ১০ নভেম্বর তৎকালীন স্বৈরাচার এরশাদ সরকারের বিরুদ্ধে সংগঠিত গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনে অংশ নিয়ে পুলিশের গুলিতে শহীদ হন তিনি।

এরপর থেকে বাংলাদেশে যেকোনো গণআন্দোলনেই অন্যতম প্রেরণা হয়ে বারবার ফিরে আসেন নূর হোসেন।

এবার যৌথ প্রযোজনার চলচ্চিত্রের নামে ‘যৌথ প্রতারণা’ বন্ধের দাবিতে চলচ্চিত্র কর্মীদের চলমান আন্দোলনেও আছেন নূর হোসেন।

যৌথ প্রযোজনার বিরুদ্ধে ঘোষিত রোববারের আন্দোলন কর্মসূচিতে নূর হোসেন সাজে অংশ নেন কমেডিয়ান ইমরান হোসেন। বুকে-পিঠে-হাতে শহীদ নূর হোসেনের অবয়বে লিখেছেন, ‘যৌথ প্রতারণা বন্ধ কর।’

রোববার বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি) সংশ্লিষ্ট ১৪টি সংগঠনের আহ্বানে এফডিসির প্রবেশ ফটকের সামনে প্রতিবাদ সমাবেশ করা হয়।

সেখানে ইমরান সবার দৃষ্টি আকর্ষণের জন্য নূর হোসেন সেজে প্রতিবাদ জানান। জাগো নিউজকে ইমরান বলেন, ‘নিয়ম মেনে যদি যৌথ প্রযোজনায় ছবি নির্মাণ করা হয় তবে আমাদের কোনো আপত্তি নেই। কিন্তু এই যৌথ প্রযোজনার নামে যৌথ প্রতারণার ঘোর বিরোধী আমরা।’

ইমরানের পুরো নাম ইমরান হোসেন হলেও তিনি ইমরান হাসু নামে পরিচিত। ২০১৫ সালের এনটিভির হাসো নামের একটি কমেডি রিয়েলিটি শো’র মাধ্যমে মিডিয়ায় যাত্রা শুরু করেন।

ইমরান অভিনীত ‘তুই আমার’ ছবিটি ইতোমধ্যে মুক্তি পেয়েছে। বর্তমানে ‘বাহাদুরি’ নামে একটি ছবিতে কাজ করছেন তিনি।

নওগাঁর ছেলে ইমরান চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি লেখাপড়া করছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে নাট্যকলা বিভাগের দ্বিতীয় বর্ষে। ভবিষ্যতে চলচ্চিত্রের একজন সুপরিচিত কমেডিয়ান হওয়ার ইচ্ছা তার।

এনই/এসআর/আরআইপি

আরও পড়ুন