ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ঈদের ছয় নাটকে মিরাক্কেলের জামিল

প্রকাশিত: ০৯:২২ এএম, ১৭ জুন ২০১৭

কলকাতার চ্যানেল জি-বাংলায় প্রচারিত দুই বাংলার জনপ্রিয় কমেডি রিয়্যালিটি শো ‘মিরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার-৬’র চূড়ান্ত পর্বের প্রতিযোগী ছিলেন তিনি। নান্দনিক উপস্থাপনা, ব্যতিক্রমী কৌতুক বাছাই আর গানের যাদুতে তিনি পেয়েছেন তারকাখ্যাতি। দেশে ফিরে এসে ব্যস্ত হয়েছেন শোবিজে। কাজ করেছেন বেশ কিছু নাটকে। বলছি অভিনেতা জামিল হোসেনের কথা।

আসছে রোজা ঈদ উপলক্ষে ছয়টি নাটকে অভিনয় করেছেন জামিল। এর মধ্যে রয়েছে ছয়টি এক ঘন্টার নাটক এবং দুটি ছয় পর্বের ধারাবাহিক নাটক। জামিল অভিনীত খণ্ড নাটকগুলো হচ্ছে দিপু হাজরার পরিচালনায় ‘উছিলা’ (জিটিভি), মিলন ভট্টের পরিচালনায় ‘কবিরাজ’ (এটিএন  বাংলা), তারেক মিয়াজির পরিচালনায় ‘চান্দু মিয়ার বিদেশ সফর’ এবং মীর আসাদুজ্জামান আরিয়ানের পরিচালনায় ‘কনফিউশন’ (ঈদের দ্বিতীয় দিন রাত ৯ টা, মাছরাঙা টিভি)। এছাড়া সাগর জাহানের পরিচালনায় দুটি কয়েক পর্বের ধারাবাহিকের ‘এভারেজ আসলাম’র দ্বিতীয় কিস্তি (বাংলাভিশন) এবং ‘নসু ভিলেন’ (এটিএন বাংলা)-নাটকে অভিনয় করছেন।

ঈদের এই ছয়টি কাজ নিয়ে জামিল বলেন, ‘প্রতিটি কাজে দর্শকরা আমাকে ভিন্নভাবে দেখতে পাবেন। কাজের মধ্যে ভ্যারিয়েশনও পাবেন। আর চারটি সিঙ্গেল নাটকে কাজ করে অনেক মজা পেয়েছি।’ তিনি বলেন, ‘সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে, এবারই প্রথমবার জনপ্রিয় নির্মাতা সাগর জাহান ভাইয়ের নির্দেশনায় দুটি ধারাবাহিক নাটকে অভিনয় করেছি। ভীষণ মজা করে কাজ করেছি। আমার বিশ্বাস দর্শকদের কাছে আমার সবগুলো কাজ এনজয়েবল হবে।’

এছাড়া জনপ্রিয় রেডিও স্টেশন জাগো এফ ৯৪.৪ এ প্রতি শুক্রবার রাত ১০টা থেকে ১২টা পর্যন্ত ‘কমেডি টক’ নামের একটি শো করছেন জামিল। আগামীতে জামিল অভিনীত  আহসান সারোয়ার পরিচালিত ‘রং ঢং’ নামের একটি ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়। ‘রং ঢং’ জামিল অভিনীত চতুর্থ চলচ্চিত্র। এর আগে তিনি অভিনয় করেছেন ‘ভালোবাসা আজকাল’, ‘স্বপ্ন যে তুই’ এবং ‘আয়নাবাজি’ নামের ছবিগুলোতে।

এনই/এলএ

আরও পড়ুন