ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

চাঁদরাত পর্যন্ত শুটিং করবো : মম

প্রকাশিত: ১০:১২ এএম, ১৪ জুন ২০১৭

‘প্রতি ঈদেই নাটকের শুটিংয়ের চাপ থাকে। এবারও তার ব্যাতিক্রম নয়। তবে সংখ্যা বেশি হলেও নাটকের মানের সঙ্গে কম্প্রোমাইজ করছি না। গল্প পছন্দ হলেই অভিনয় করছি, নইলে করছি না। দর্শকরা প্রতিটি নাটকেই ভিন্ন আমাকে দেখতে পাবেন।’ জাগো নিউজকে এভাবেই ঈদের নাটকের ব্যস্ততা নিয়ে জানালেন অভিনেত্রী জাকিয়া বারি মম।

তিনি বলেন, ‘যেসব চরিত্রে এর আগে অভিনয় করেছি, সেসব চরিত্র এড়িয়ে যাচ্ছি। তবে একথা স্বীকার করছি যে, রোমান্টিক গল্পে প্রেম-ভালোবাসার ক্যানভাস একটাই। তারপরও খুব বেছে বেছে কাজ করছি।’

এরই মধ্যে মম অভিনয় করেছেন ডজন খানেকের বেশি নাটকে। যার মধ্যে কৌশিক শংকর দাশের পরিচালনায় ‘শোধ’, ‘আয়নাবাজি’ ছবির অরিজিনাল সিরিজের ‘শেষটা একটু অন্যরকম’ নামের এক পর্বের নায়িকা হিসেবে রয়েছেন মম। এটি পরিচালনা করেছেন গৌতম কৈরী। মূলত আয়নাবাজি ছবির প্রেক্ষাপট থেকে এ নাটকটি নির্মিত হয়েছে। যেখানে মম অভিনয় করেছেন একজন মঞ্চকর্মীর চরিত্রে।

এছাড়া মিজানুর রহমান আরিয়ানের ঈদের নাটক ‘হাতে রেখে হাত’-এ অভিনয় করেছেন এই লাক্সতারকা। এতে তার বিপরীতে রয়েছেন অপূর্ব। এর বাইরেও একাধিক নাটকে মোশাররফ করিম, এফ এস নাঈম ও ইন্তেখাব দিনারের বিপরীতে বেশ কয়েকটি নাটকে শুটিং করেছেন। কিছু নাটকের শুটিং শুরু হয়নি এখনও। মম বলেন, ‘যা বুঝতে পারছি ঈদের আগের রাত পর্যন্ত শুটিং করা লাগবে।’

শুধু ছোটপর্দায় নয়, মম কাজ করছেন বড়পর্দাতেও। ‘ছুঁয়ে দিলে মন’ ছবির সাফল্যের পর তার হাতে রয়েছে ‘স্বপ্নবাড়ি’ নামের একটি ছবি। তানিম রহমান অংশুর পরিচালনায় এই ছবিতে মমর নায়ক আনিসুর রহমান মিলন।

এনই/এলএ

আরও পড়ুন