ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

২ জুলাই থেকে কলকাতায় ওলট পালট করবেন শুভ

প্রকাশিত: ০৯:৪৬ এএম, ১১ জুন ২০১৭

ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেতা আরেফিন শুভ। যৌথ প্রযোজনার নতুন ছবি ‘ওলট পালট’-এ শেষাবধি কাজ করতে যাচ্ছেন তিনি। শিডিউলজনিত সমস্যায় প্রথমে না করলেও শেষ পর্যন্ত তিনি বিগ ধামাকার ছবিটির জন্য সময় বের করেছেন।

গতকাল শনিবার (১০ জুন) সন্ধ্যায় চলচ্চিত্র পরিচালক সমিতির ইফতারে আমন্ত্রিত ছিলেন আরেফিন শুভ। এফডিসিতে অনুষ্ঠিত ইফতার শেষে জাগো নিউজের সঙ্গে কথা বলেন তিনি। জানালেন, আগামী ২ জুলাই থেকে কলকাতায় ছবিটির শুটিংয়ে অংশ নেবেন তিনি।

শুভ জাগো নিউজকে বলেন, ‘সময়ের অভাবে প্রথমে হ্যাঁ বলে তারপর না বলতে হয়েছিলো। কিন্তু আমার ছবিটিতে কাজ করার আগ্রহ ছিলো। পরিচালকও আমাকে চাইছিলেন। সবকিছু সময় সমস্যার সমাধান  করে আবারও ছবিটিতে চুক্তিবদ্ধ হলাম। এবার আর সরে দাঁড়ানোর সুযোগ নেই। ঈদের পরদিন আমি কলকাতায় যাবো নিজের চরিত্র এবং সিনেমার কিছু বিষয় বুঝে নেবার জন্য। সবকিছু ঠিক থাকলে ২ জুলাই থেকে এই ছবির জন্য ক্যামেরার সামনে দাঁড়াবো।’

ওলট পালট ছবিতে আরেফিন শুভ ছাড়া আরও অভিনয় করবেন কলকাতার সোহম, যিশু সেনগুপ্ত ও বাংলাদেশে থেকে থাকবেন বিদ্যা সিনহা মিম, পিয়া বিপাশা ও রোশান। ‘ওলট পালট’ ছবিটি পরিচালনা করছেন কলকাতার রবি কিনাগি।

এদিকে আরেফিন শুভ অভিনীতি জাকির হোসেন রাজু পরিচালিত ‘ভালো থেকো’ ও দীপংকর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’ ছবি দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে। প্রথম ছবিটিতে শুভকে দেখা যাবে তানহা তাসনিয়ার নায়ক হিসেবে। আর ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে শুভ’র নায়িকা মাহিয়া মাহি।

এলএ

আরও পড়ুন