ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

অপু বিশ্বাস ও পরীমনিকে নিয়ে প্রথমবার ফেরদৌস!

প্রকাশিত: ০৯:১৪ এএম, ০৫ জুন ২০১৭

তিন প্রজন্মের তিন তারকা ফেরদৌসৈ, অপু বিশ্বাস ও পরীমনি। প্রত্যেকেই নিজের সময়ে চলচ্চিত্রের সফল তারকা। তাদের এক মঞ্চে, একসঙ্গে দেখে হয়তো অনেকেই নড়ে চড়ে বসবেন। হয়তো ভাবছেন হাইভোল্টেজ এই তিন তারকা জুটি বেঁধে নতুন কোনো ছবি করছেন নাকি!

ব্যাপারটা আসলে একদমই তা নয়। তিন তারকাকে একসঙ্গে দেখা যাবে ঈদের জন্য নির্মিত ব্যতিক্রমীধর্মী অনুষ্ঠান ‌‘তারকার সাথে উৎসব’-এ। এই অনুষ্ঠানে প্রথমবারের মত একসঙ্গে দেখা যাবে তিন চিত্র তারকাকে। যেখানে নিজেদের ব্যক্তি ও কর্মজীবনের বিভিন্ন বিষয় নিয়ে জম্পেশ আড্ডা দিতে দেখা যাবে তাদের। আলাপে আলাপে উঠে এসেছে জনপ্রিয় এই তিন তারকাদের ব্যক্তিজীবনের নানান প্রসঙ্গ।

ঈদের তারকাদের নিয়ে এ আড্ডার অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন শাহীদ সম্পদ। পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন তানিয়া হোসাইন। অনুষ্ঠানটি ঈদের দিন বিকেল ৫টা ১৫ মিনিটে বাংলাভিশনে প্রচারিত হবে।

ফেরদৌস এ প্রসঙ্গে জাগো নিউজকে বলেন, ‘এই প্রথমবার আমি অপু ও পরীকে নিয়ে কোনো কিছুতে একসঙ্গে অংশ নিলাম। ‘শুভ বিবাহ’ নামে একটি ছবিতে আমি ও অপু বিশ্বাস কাজ করেছি। কিন্তু পরীমনির সঙ্গে কখনো কাজ করা হয়নি। এবার তার সঙ্গেও কাজের অভিজ্ঞতা হলো। আশা করছি আমাদের এই আড্ডানুষ্ঠানটি ভালো লাগবে সবার।’

অনুষ্ঠানটি প্রসঙ্গে পরীমনি বলেন, ‘এই প্রথম কোনো অনুষ্ঠানে আমি ফেরদৌস ভাই এবং অপু দিদি হাজির হচ্ছি। ভীষণ আড্ডা আর গল্পের মাধ্যমে অনুষ্ঠানটির চিত্রায়ন সম্পন্ন হয়েছে। দর্শকরা এই অনুষ্ঠানটি দেখলে আমাদের তিনজনের অনেক অজানা কথা জানতে পারবেন।’

ফেরদৌস বর্তমানে বিউটি সার্কাস, মেঘকন্যা, শূন্য হৃদয়, গন্তব্য, পুত্র, ইয়েতির অভিযান ছবিগুলোতে কাজ করছেন। অপু অভিনীত ‘রাজনীতি’ ছবিটি আগামী ঈদে মুক্তি পেতে যাচ্ছে। এছাড়া পরীমনি ব্যস্ত আছেন ‘বাহাদুরি’ ছবি নিয়ে। শোনা যাচ্ছে মালেক আফসারী পরিচালিত ‘অন্তর জ্বালা’ নামে ছবিটি মুক্তি পাবে আসছে ঈদে। ছবিটিতে পরীর নায়ক জায়েদ খান।

এনই/এলএ

আরও পড়ুন