ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শুক্রবার মুক্তি পাচ্ছে ইমপ্রেসের ছবি ঘাসফুল

প্রকাশিত: ০৬:৫৫ এএম, ১২ মে ২০১৫

ইমপ্রেস টেলিফিল্মের নতুন চলচ্চিত্র ‘ঘাসফুল’ শুভমুক্তি পেতে যাচ্ছে ১৫ মে, শুক্রবার। লাক্স নিবেদিত চলচ্চিত্রটির কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন আকরাম খান।

ছবিটির শুভমুক্তি উপলক্ষে ১১ মে দুপুরে যমুনা ফিউচার পার্ক ব্লকবাস্টার সিনেমাস-এ এর লালগালিচা প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইমপ্রেস টেলিফিল্ম লি. চ্যানেল আই’র ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, ছবির পরিচালক আকরাম খান, যমুনা গ্রুপের পরিচালক (সেলস এন্ড মার্কেটিং) ড. মোহাম্মদ আলমগীর এবং ছবির কলাকুশলীবৃন্দ।

প্রিমিয়ার শো অনুষ্ঠানে ফরিদুর রেজা সাগর বলেন, ‌‘পরিচালক আকরাম খান একজন নাট্য নির্মাতা। একদিন আমার কাছে একটি ফোন এলো। ওপাশ থেকে বললো আপনি কি আকরাম খানের নাটক দেখেন? আপি বললাম জ্বী দেখি। তিনি আমাকে আবার বললেন কেমন লাগে? আমি বললাম ভালো লাগে। এসময় তিনি আমাকে একটি কঠিন প্রশ্ন করলেন। তাহলে আপনি তাকে দিয়ে চলচ্চিত্র নির্মাণ করছেন না কেন? যিনি আমাকে একথাগুলো বলেছিলেন তিনি আসলে আকরাম খানের ‘মা’ শরফুন্নেসা খান। এবার আমি মা’কে বললাম আকরাম খান চাইলে যে কোনো সময় চলচ্চিত্র নির্মাণ করতে পারেন। এভাবেই ‘ঘাসফুল’ চলািচ্চত্রটি নির্মাণের সূচনা হলো। আশাকরি ছবিটি সবার ভালো লাগবে।’

এসময় আকরাম খান অনুভূতি প্রকাশ করে বলেন, ‘এটি আমার প্রথম ছবি। ইমপ্রেস টেলিফিল্মের কাছে আমি ও আমার মা কৃতজ্ঞ।’

আলোচনা শেষে ফরিদুর রেজা সাগর, আকরাম খান এবং ড. মোহাম্মদ আলমগীরের হাতে ছবির পোস্টার তুলে দেন। এরপর ফরিদুর রেজা সাগরের অনুরোধে লাল ফিতা কেটে প্রিমিয়ার শোর উদ্বোধন করেন আকরাম খানের মা শরফুন্নেসা খান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সারা যাকের, মোরশেদুল ইসলাম, অমিতাভ রেজা, সাবেরি আলম, আজাদ আবুল কালাম, বন্যা মির্জা প্রমুখ।   

এ চলচ্চিত্রে অভিনয় করেছেন কাজী আসিফ, সায়লা সাবি, তানিয়া বৃষ্টি, লায়লা আজাদ নুপুর, মানস বন্দোপাধ্যায় প্রমুখ। এর সঙ্গীত পরিচালনা করেছেন সানী জুবায়ের, সম্পাদনায় সামির আহমেদ, চিত্রগ্রহণে সৈয়দ কাশেফ শাহবাজি।

ডিজিটাল ফরম্যাটের ১২৩ মিনিট দৈর্ঘ্যর চলচ্চিত্রটির শুটিং হয়েছে কুষ্টিয়াতে। ছবির গানে কণ্ঠ দিয়েছেন প্রিয়াংকা গোপ ও সানি জুবায়ের।

আগামী শুক্রবার ১৫ মে থেকে চলচ্চিত্রটি যমুনা ব্লকবাস্টার সিনেমাস, শ্যামলী, বলাকা সিনেওয়ার্ল্ড, পূরবী (ময়মনসিংহ)সহ দেশের বিভিন্ন জেলার আরো বেশকিছু সিনেমা হলে মুক্তি পাবে।

এলএ