ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

নতুন দর্শক তৈরি করতে চান বাপ্পী

প্রকাশিত: ১২:২৫ পিএম, ২৪ মে ২০১৭

মুক্তির অপেক্ষা এবং চুক্তি হওয়া, এই দুই মিলিয়ে ডজনখানেক ছবি রয়েছে চিত্রনায়ক বাপ্পীর ঝুলিতে। তবে বর্তমানে পাঁচটি ছবি নিয়ে ব্যস্ত জনপ্রিয় এই নায়ক।

সবগুলো ছবি নিয়ে দারুণ আশাবাদী বাপ্পী। তিনি বলেন, ‘আসমানি, দুলাভাই জিন্দাবাদ, ডেঞ্জার জোন, দাগ, ভোলা- এই পাঁচ ছবির কাজ চলছে।’

গেল সপ্তাহজুড়ে ‘ডেঞ্জার জোন’ ছবির কাজ করেছেন বাপ্পী। দু-তিনদিন অবসরে আছেন। তবে আগামী ২৭ মে আবার টানা ১০ তারিখ পর্যন্ত এই ছবির কাজ করবেন বলে জানান। জাগো নিউজকে তিনি বলেন, এরপর বাকি ছবিগুলোর কাজ শুরু করবেন।

ডেঞ্জার জোন ছবিটি পরিচালনা করছেন তরুণ নির্মাতা বেলাল সানি। সাইকো-থ্রিলারধর্মী এ ছবিতে বাপ্পীর নায়িকা জলি। আসমানি ছবিটি পরিচালনা করেছেন এম সাখাওয়াত হোসেন। এ ছবিতে বাপ্পীর নায়িকা সুস্মি।

এছাড়া তারেক শিকদার পরিচালিত ‘দাগ’ ছবিতে বাপ্পীর নায়িকা মিম ও আঁচল মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিতে বাপ্পীর নায়িকা আঁচল। নির্মাতা সোহেলের ‘ভোলা’ শিরোনামের একটি ছবিতে কাজ করছেন বাপ্পী, যেখানে তার নায়িকা আইরিন।

সবগুলো ছবি নিয়ে দারুণ আশাবাদী বাপ্পী। তিনি বলেন, এখন আমার লক্ষ্য একটাই। উন্নতির শিখরে আরোহন করতে চাই। এ পথ যতই বন্ধুর হোক, কঠোর পরিশ্রমে আমি কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছতে চাই।

বাপ্পী বলেন, চলচ্চিত্রের সোনালি সময়ের অনেক দর্শক এখন চলচ্চিত্র থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন। ভালো কাজের মাধ্যমে চেষ্টা করছি তাদের আবার ফিরিয়ে আনতে। বাংলা ছবির নতুন দর্শক তৈরি করতে কাজ করে যাচ্ছি। আর আমি আশা করব আগামীতেও আমার দর্শকরা আমার সঙ্গে থাকবেন।

এনই/এএম/পিআর

আরও পড়ুন