ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

এক বছর পর পপি

প্রকাশিত: ০৬:৫৬ এএম, ২৪ মে ২০১৭

এক সময়ের হার্টথ্রুব চিত্রনায়িকা পপি। তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন এই অভিনেত্রী। আজকাল আর চলচ্চিত্রে নিয়মিত নন। মাঝেমধ্যে তিনি হাজির হন ছোট পর্দায়, বিজ্ঞাপন-নাটকে। সেখানেও দীর্ঘ বিরতি গেল তার। আড়াল ভেঙে প্রায় এক বছর পর ক্যামেরার সামনে দাঁড়ালেন মিষ্টি হাসির লাস্যময়ী নায়িকা পপি।

গতকাল মঙ্গলবার (২৩ মে) পপি একটি খণ্ড নাটকের শুটিংয়ে অংশ নিয়েছেন। এর নাম ‘মেন্টাল’। কায়সার আহমেদের পরিচালনায় রাজধানীর প্রিয়াংকা শুটিং হাউসে এর শুটিং হয়েছে। সেখানে জাগো নিউজের এই প্রতিবেদকের সঙ্গে আলাপকালে পপি বলেন, ‘গেল বছরের কোরবানি ঈদে নাটকে কাজ করেছিলাম। তারপর প্রায় এক বছর পর আজ আবার শুটিং করছি।’

Popi 1

তিনি আরও বলেন, ‘এই নাটকের গল্পটি আমার ভালো লেগেছে। আশা করছি ঈদে প্রচার হলে নাটকটি দর্শকদের ভালো লাগবে।’

তীব্র গরমে শুটিং চলছিলো নাটকটির। তবে পপি ছিলেন সাবলীল। নাটকে পপির সহশিল্পী হাসান জাহাঙ্গীর বলেন, ‘পপি আমাদের ইন্ডাস্ট্রির অনেক বড় তারকা ও সিনিয়র একজন শিল্পী। কিন্তু এই তীব্র গরমেও তিনি মনযোগ দিয়ে নিজের চরিত্রটি ফুটিয়ে তোলার চেষ্টা করছেন। কোনো অজুহাতে তিনি তারকাসুলভ কোনো আচরণ দেখাননি। এই বিষয়টি আমাকে মুগ্ধ করেছে। তার এই মনযোগ অন্য শিল্পীদেরকেও কাজে অনুপ্রেরণা দিচ্ছে।’

Popi 2

নাটকের পরিচালক কায়সার আহমেদ জানান, ঈদে আরটিভির জন্য নির্মিত হচ্ছে ‘মেন্টাল’ নামের এ নাটকটি। এটি কমেডি গল্পের। এ নাটকে পপির বিপরীতে অভিনয় করছেন হাসান জাহাঙ্গীর। আরো থাকছেন ফারুক আহমদে, এহসানুল হক মিনু ও শামীমা তুষ্টি।

তিনি আরও জানান, উত্তরার বিভিন্ন জায়গায় এর দৃশ্যধারণের কাজ হবে। এখানে একটি গানও থাকবে বাড়তি বিনোদনের অংশ হিসেবে।

Popi 4

পপি জানালেন, পপি খুব শিগগিরই ‘রাজপথে’ নামের একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন। এটি পরিচালনা করবেন জাভেদ জাহিদ। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন জায়েদ খান। এই নায়িকা সর্বশেষ জাহাঙ্গীর আলম সুমনের পরিচালনায় ‘সোনাবন্ধু’ ছবির কাজ করেছেন তিনি। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন ডি এ তায়েব। ছবিতে নায়িকা পরীমনিও অভিনয় করেছেন। বর্তমানে ছবিটির কাজ শেষ পর্যায়ে।

Popi 3

অভিনয়ের পাশাপাশি পপি এবারের শিল্পী সমিতির নির্বাচনে মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে বিপুল ভোটে জয়লাভ করেছেন। আজ বুধবার পুরো কমিটির সঙ্গে তিনিও আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করবেন।

এলএ

আরও পড়ুন