ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

জাল কাগজে আবেদন করায় রমিজের বিরুদ্ধে প্রতারণা মামলা

প্রকাশিত: ০৪:২৪ পিএম, ২৩ মে ২০১৭

নির্বাচন কমিশনের কাগজপত্র ও স্বাক্ষর জাল করার অভিযোগে প্রতারণার মামলা হয়েছে সদ্য শেষ হওয়া শিল্পী সমিতির নির্বাচনে পরাজিত প্রার্থী রমিজ উদ্দিনের নামে।

নির্বাচন কমিশনের পক্ষে গত ২০ মে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মামলাটি করেন নির্বাচন কমিশনার নাজমুল হুদা মিন্টু। মামলা নম্বর ২৫।

জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) আবদুর রশীদ। তিনি বলেন, ‘মামলার পরপরই তদন্ত শুরু করেছে পুলিশ। বিবাদী রমিজ উদ্দিনকে গ্রেফতার করতে ইতোমধ্যেই কাজ শুরু করেছে।’

নির্বাচন কমিশনের রশিদ জাল ও কমিশনের অফিস সহকারী জাকির হোসেনের স্বাক্ষর জাল করে ১১ মে নির্বাচনে কারচুপির অভিযোগ এনে নিম্ন আদালতে আবেদন করেন রমিজ উদ্দিন নামের এক প্রযোজক ও অভিনেতা। তিনি সদ্য শেষ হওয়া নির্বাচনে ওমর সানী-অমিত হাসান প্যানেল থেকে কার্যকরী সদস্য পদে নির্বাচন করে পরাজিত হন।

একই আদালতে বিবাদী নির্বাচনের কমিশন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে কারচুপির অভিযোগ এনে হেরে যাওয়া প্রার্থী প্রযোজক ও অভিনেতা রমিজ উদ্দিনের করা নিম্ন আদালতে যে আবেদন করেছিলেন তা স্থগিত করেছেন জেলা দায়রা জজ আদালত।

মঙ্গলবার জেলা জজ কুদ্দুস জামান এ আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন বিবাদী পক্ষের উকিল কাওসার হোসেন। তিনি বলেন, ‘নিম্ন আদালতে ক্ষমতা হস্তান্তরে নিষেধাজ্ঞা বহাল রাখার পর আমরা জেলা জজ আদালতে এই আদেশের বিপরীতে আবেদন করি। এর প্রেক্ষিতে বিজ্ঞ আদালত নিম্ন আদালতের এই রায় স্থগিত করেছেন। এখন আর ক্ষমতা হস্তান্তরে কোনো বাঁধা নেই।’

এলএ/জেএইচ