ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

নবদম্পতির সাজে নিরব-মাহি

প্রকাশিত: ০৬:১৯ এএম, ১৬ মে ২০১৭

এবারই প্রথমবার একসঙ্গে র‍্যাম্পে হাঁটলেন ঢাকাই ছবির জনপ্রিয় দুই তারকা চিত্রনায়ক নিরব ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। সোমবার (১৫ মে) রাতে এফডিসির আট নম্বর ফ্লোরে একটি ব্রাইডাল শো অনুষ্ঠিত হয়।

চলচ্চিত্রে একসঙ্গে জুটিবেঁধে অভিনয় না করলেও ওই অনুষ্ঠানের র‍্যাম্প মঞ্চে তারা দ্যুতি ছড়িয়েছেন জুটি হয়েই। অনুষ্ঠানটির পুরো নাম ‌‘আর্ট অব বিউটি : ব্রাইডাল শো বাই জাহিদ খান’।

নিরব-মাহির পরনে ছিল বিয়ের পোশাক। নিরব পরেছিলেন সোনালি শেরোয়ানি আর মাহির পরনে ছিল গোলাপি গাউন। নবদম্পতির সাজে তারা কিছুসময় মঞ্চে হাঁটাহাঁটি করেন। উপস্থিত দর্শক তাদের করতালিতে প্রশংসা করেন।

নিরব বলেন, ‘র‍্যাম্প মডেলিং আমাকে অনেক পরিচিতি দিয়েছে। তাই এ জায়গাটার প্রতি আমার আলাদা ভালো লাগা কাজ করে। মাহির সঙ্গে প্রথমবার র‌্যাম্পে হাঁটা। ভালো লাগছে।’

মাহি বলেন, ‘গত বছর আমার বিয়ের সময় ছাড়া এমনভাবে বধূর সাজে সাজা হয়নি। অনেকদিন পর র‍্যাম্পে হাঁটলাম। ভালো লাগছে। আর নিরবের সঙ্গে এক ছবিতে কাজ না হলেও র‌্যাম্পে হেঁটে আমাদের দুজেনর একসঙ্গে কাজ করা হয়ে গেল।’

নিরব-মাহি ছাড়াও গায়ে হলুদ, বিয়ে, বৌভাতের পোশাকে র‍্যাম্পে হাঁটেন বুলবুল টুম্পা, নোমিরা, রুমা, ঈশিকা, জেবিন, সুমি, অরিন ছাড়াও অনেকেই।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন শ্রাবণ্য তৌহিদা। পুরো অনুষ্ঠানটির কোরিওগ্রাফার ছিলেন আশিকুর রহমান পনির। শিগগির অনুষ্ঠানটি এটিটিএন বাংলায় প্রচার হবে বলে জানা গেছে।

এনই/এলএ

আরও পড়ুন