ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ক্ষোভ প্রকাশ করলেন অনন্ত

প্রকাশিত: ০৬:০১ এএম, ৩১ আগস্ট ২০১৪

গত ঈদে মুক্তিপ্রাপ্ত ‘মোস্টওয়েলকাম-২’ সিনেমাটি ভক্তদের প্রশংসা কুড়িয়ে সফলভাবে ব্যবসা করছে বিভিন্ন দেশে। দেশের গণ্ডি পেরিয়ে জাপান, মালয়েশিয়া,আমেরিকা ও ইংল্যান্ডে প্রদর্শিত হচ্ছে সিনেমাটি। আর সব শ্রেণীর দর্শকের কাছে ছবিটি গ্রহণযোগ্যতা পাওয়ার কারণে সমাজের সব স্তরের মানুষই উপভোগ করছে ‘মোস্টওয়েলকাম-২’ সিনেমাটি।

সম্প্রতি একটি দৈনিক পত্রিকা ‘মোস্টওয়েলকাম-২’ নিয়ে বিভিন্ন রকম নেতিবাচক তথ্য প্রকাশ করে। সিনেমার নানান দোষ ত্রুটি তুলে ধরে পত্রিকাটি। এতে ক্ষোভ প্রকাশ করেছেন অনন্ত।

অনন্ত জলিল ক্ষোভ প্রকাশ করে বলেছেন, “চলচ্চিত্র সম্মিলিতভাবে আমাদের সবার। চলচ্চিত্রকে আমরাই পারি এগিয়ে নিয়ে যেতে। আর সে লক্ষ্যেই আমি আমার প্রতিটি ছবি নির্মাণ করি। মোস্টওয়েলকাম-২ কতটা সফল তা আর বলার অপেক্ষা রাখে না। বাংলা চলচ্চিত্রের সফলতার অগ্রযাত্রাকে চাপা দিয়ে এ ধরনের বিভ্রান্তি সৃষ্টি করার কী প্রয়োজন? দেশের প্রতিটি প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা তাদের দক্ষতা এবং বিচক্ষণতা দিয়েই সংবাদ প্রকাশ করেন। সেখানে ওই একটি দৈনিক পত্রিকা কি করে এ ছবিটি নিয়ে সত্যকে আড়াল করে মিথ্যা সংবাদ প্রকাশ করে মন্ত্রীমহোদয় থেকে শুরু করে সব শ্রেণীর দর্শকের প্রশংসা ও ভালো লাগাকে হেয় করেন? কারও কথায় বা বিভ্রান্তি সৃষ্টিতে একটি চলচ্চিত্রের সফলতা নয়, আমার চলচ্চিত্রের প্রতি সবার ভালোবাসাই এর সফলতা”।