ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ধর্ষণ মামলার আসামি ইমেকার্স ইভেন্টের নাঈম আশরাফ

প্রকাশিত: ০৭:১২ এএম, ০৮ মে ২০১৭

রাজধানীর বনানীতে অবস্থিত ‘দ্য রেইন ট্রি’ হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে ধর্ষণের শিকার হয়েছেন দুই বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রী। অস্ত্রের মুখে জোর করে মদপান করিয়ে দুই তরুণীকে ধর্ষণ করা হয়েছিল উল্লেখ করে বনানী থানায় মামলা হয়েছে।

এ ঘটনায় তিন তরুণসহ মোট ৫ জনের বিরুদ্ধে মামলা (মামলা নম্বর-৮) করেছেন ওই দুই তরুণী। মামলার ৫ আসামি হলেন সাফাত আহমেদ (২৬), নাঈম আশরাফ (৩০), সাদমান সাকিফ (২৪), গাড়ি চালক বিল্লাল (২৬) ও সাফাতের দেহরক্ষী (অজ্ঞাতনামা)।

এদের মধ্যে নাঈম আশরাফ ইভেন্ট প্রতিষ্ঠান ইমেকার্স বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক। ঢাকায় দুটি বড় কনসার্টের আয়োজন করে এই প্রতিষ্ঠানটি ও নাঈম আশরাফ আলোচনায় আসেন।

২০১৪ সালের ডিসেম্বরে বলিউড তারকা ‘অরিজিৎ সিং লাইভ ইন ঢাকা’ শীর্ষক কনসার্ট আয়োজন করে মিডিয়ায় পরিচত হন নাঈম আশরাফ। এরপর ২০১৫ সালে ‘নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশিপ কনসার্ট’ ও ‘কনসার্ট ফর নেপাল’ আয়োজন করেছে ইমেকার্স বাংলাদেশ। এ সময় একাধিক সংবাদ সম্মেলনে দেখা গেছে নাঈম আশরাফকে।

গেল বছরের ৩০ সেপ্টেম্বর বাংলাদেশে কনসার্ট করতে আসেন বলিউড মিউজিক সুপারস্টার নেহা কক্কর। সেটিরও আয়োজক ছিলো নাঈম আশরাফ।

নাঈম শোবিজ ও করপোরেট অঙ্গেনে বেশ পরিচিত। ধর্ষণের মামলায় নাঈম আশরাফের নাম দেখে তাই অনেক আলোচনা ও সমালোচনা চলছে। যদিও এখন পর্যন্ত এ মামলায় কোনো আসামিরই অভিযোগ প্রমাণিত হয়নি। তবে তাদের গ্রেফতার করার জন্য খুঁজছে পুলিশ।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও এই ধর্ষণ ঘটনাটি আলোচ্য হয়ে উঠেছে। সবাই কারো দ্বারা প্রভাবিত না হয়ে সুষ্ঠু তদন্তের মাধ্যমে মূল ঘটনা উদঘাটন হবে বলে প্রত্যাশা করেছেন। সেইসঙ্গে অভিযুক্তরা দোষী প্রমাণিত হলে তাদের উপযুক্ত শাস্তির ব্যবস্থা আশা করা হচ্ছে।

এলএ

আরও পড়ুন