ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

১০০০ কোটি ছাড়িয়ে গেল বাহুবলী ২!

প্রকাশিত: ১০:৩৯ এএম, ০৭ মে ২০১৭

মুক্তির প্রথম দিনেই রেকর্ড পরিমাণ আয় করে তাক লাগিয়ে দিয়েছিলো দক্ষিণের পরিচালক এস এস রাজমৌলির বাহুবলী ছবির সিকুয়্যাল ‘বাহুবলী ২ : দ্য কনক্লুশন’। প্রথম দিনে ১২২ কোটি রুপি আয় করে ভারতীয় ছবির ইতিহাসে করেছে প্রথম দিনের আয়ের রেকর্ড।

তারপর থেকেই চলছে একের পর এক সাফল্য। সেই ধারাবাহিকতায় বক্স অফিস কাঁপিয়ে প্রথম ভারতীয় ছবি হিসেবে ১০০০ কোটি রুপির আয় ছাড়িয়ে গেল ‘বাহুবলী ২’।

আজ রোববার (৭ মে) সকালে ‘বাহুবলী’ ছবির অফিসিয়াল ফেসবুক ফ্যান পেজে একটি পোস্টের মাধ্যমে এই ঘোষণা দেয় ‘বাহুবলী’র ফ্র্যাঞ্চাইজি। পোস্টটিতে জানানো হয়, ‘আজকের এই দিনটি সবসময় মনে রাখবে ভারতীয় সিনেমা সংশ্লিষ্টরা এবং দর্শকরা। কারণ প্রথম ভারতীয় ছবি হিসেবে ১০০০ কোটি আয়ের তালিকায় নাম লেখালো ‘বাহুবলী ২’। এর আগে বাহুবলীর প্রথম পর্ব ‘বাহুবলী : দ্য বিগিনিং’ ছবিটি আয় করেছিলো ৬৫০ কোটি।

এর আগে বলিউডের শীর্ষ আয়ের তালিকার দুইটি ছবি ছিলো বলিউড সুপারস্টার আমির খানের ‘পিকে’ ও ‘দঙ্গল’। দুটো ছবিই ৭০০ কোটি রুপি আয় করেছিলো।

মুক্তির মাত্র ৯ দিনেই ‘বাহুবলী’ ছবির এমন সাফল্যে বিস্মিত পরিচালক রাজমৌলি সহ অন্যান্য কলাকুশলীগণ। এমন সাফল্যে ভক্তদের শুভেচ্ছা জানাতে ভোলেনি টিম ‘বাহুবলী’। গত ২৮ এপ্রিল মুক্তি দেয়া হয় ‘বাহুবলী ২’ ছবিটি। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণের নায়ক প্রভাষ, আনুশকা শেঠি, তামান্না ভাটিয়া, রানা দাজ্ঞুবতি ও সত্যরাজসহ আরও অনেকে।

আরএএইচ/এলএ

আরও পড়ুন